Top

একগুচ্ছ নতুন গানের খবর জানালেন পূজা

২২ জুন, ২০২১ ৫:১৯ অপরাহ্ণ
একগুচ্ছ নতুন গানের খবর জানালেন পূজা

২০০৮ সালে ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখেন বাঁধন সরকার পূজা। এরপর গত এক যুগে বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। তারমধ্যে উল্লেখযোগ্য-‘তুমি আমার’, ‘দূরে দূরে’, ‘মানে না মন’, ‘কেন বারে বারে’ ইত্যাদি।

চলতি বছরও কয়েকটি গানে শোনা গেছে পূজার কণ্ঠ। এর মধ্যে ইমরানের সঙ্গে ‘ভালোবেসে যে ভুলে যায়’ এবং তানজীব সারোয়ারের সঙ্গে তার গাওয়া ‘হারিয়ে গেলে কষ্ট পাবো’ শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছে। করোনার কারণে স্টেজ শো বন্ধ থাকলেও ঠিকই নিয়মিত নতুন গান রেকর্ডিং করে যাচ্ছেন এই গায়িকা।

পূজা জানিয়েছেন, ইমরানের সঙ্গে তার দুটি দ্বৈত গান তৈরি হয়ে আছে। এর মধ্যে একটি গান আসবে ধ্রুব মিউজিক স্টেশন থেকে। অন্যটির ব্যানার এখনো ঠিক হয়নি। আসিফ আকবরের সঙ্গেও একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। সেই গানটি নিজের চ্যানেলে ভিডিওসহ প্রকাশের পরিকল্পনা তার। বেলাল খানের সঙ্গেও একটি গান করা আছে বলে জানিয়েছেন তিনি।

এছাড়াও একাধিক একক গান তৈরি হয়ে আছে পূজার। এ গায়িকা বলেন, ‘কয়েকটি একক ও দ্বৈত গান করে রেখেছি। এগুলো প্রকাশের জন্যও আমি প্রস্তুত। করোনা পরিস্থিতি ভালো হলেই গানগুলো প্রকাশ করতে চাই।’

পূজা আরও যোগ করেন, ‘শ্রোতারা আমার কাছ থেকে যে ধরনের গান প্রত্যাশা করেন সেভাবেই নতুন গানগুলো করছি। আমার বিশ্বাস গানগুলো সবার মনে ধরবে।’

শেয়ার