Top
সর্বশেষ

যশোরে ভারত ফেরত ক্যান্সারে আক্রান্ত এক নারীর মৃত্যু

০৩ জুলাই, ২০২১ ৩:১৬ অপরাহ্ণ
যশোরে ভারত ফেরত ক্যান্সারে আক্রান্ত এক নারীর মৃত্যু

আশালতা বিশ্বাস নামে ক্যান্সারে আক্রান্ত ভারত ফেরত এক নারী মারা গেছেন। আজ শনিবার (৩ জুলাই) ভোরে তিনি যশোর বক্ষ্যব্যাধী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত আশালতা বিশ্বাস (৬৪) মাগুরা জেলা সদরের বাকুড়া গ্রামের বিনম্র বিশ্বাসের স্ত্রী।

যশোর বক্ষ্যব্যাধী হাসপাতালে ফোকাল পারসন ডাঃ পলাশ কুমার দাস এ সব তথ্য নিশ্চিত করে বলেন, আশালতা বিশ্বাস গত ১ জুলাই ভারত থেকে দেশে ফেরেন। এরপর তিনি যশোর বক্ষব্যাধী হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ছিলেন। আজ শনিবার (৩ জুলাই) ভোর চার টার দিকে তিনি মারা যান।

এদিকে গত ২৪ ঘন্টায় যশোর জেনারেল হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ১৫ জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে ৯ জন করোনা পজেটিভ এবং ৬ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। বর্তমানে যশোর জেনারেল হাসপাতালে ১৪০ সিটের বিপরীতে ২০২ জন ভর্তি রয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মো. আখতারুজ্জামান বলেন হাসপাতালের ১৪০ সিটের বিপরীতে ২০২ জন ভর্তি রয়েছে। যে সকল রোগী হাসপাতালে আনা হচ্ছে তারা খুব মুমূর্ষ অবস্থায় আসছে। এদিকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে আজ শনিবার (৩ জুলাই) ঘোষিত করোনা টেস্টের ফলাফলে জানা যায়, ২৫০ নমুনাতে কোভিড-১৯ পাওয়া গেছে। যশোরের ৭১৬ জনের নমুনা পরীক্ষা করে এই ফলাফল পাওয়া যায়। আজ শনাক্তের হার ৩৪ দশমিক ৯ শতাংশ।

শেয়ার