Top
সর্বশেষ

টাঙ্গাইলে পিকআপ-অ্যাম্বুলেন্স সংঘর্ষে নিহত ৫, আহত ৫

০৩ জুলাই, ২০২১ ৩:৩৭ অপরাহ্ণ
টাঙ্গাইলে পিকআপ-অ্যাম্বুলেন্স সংঘর্ষে নিহত ৫, আহত ৫
টাঙ্গাইল প্রতিনিধি :

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু মহাসড়কের কালিহাতীতে অ্যাম্বুলেন্স ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে। শনিবার (৩ জুলাই) সকালের দিকে উপজেলার হাতিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। বাকী দুজনের পরিচয় পাওয়া যায়নি ।

নিহতরা হলেন- চট্রগ্রামের হালি শহরের মোরশেদের স্ত্রী ফরিদা (৩২), মেয়ে মারিয়া (১০) ও ফরিদার বড় বোন ফেরদৌস আরা (৩৫)। বাকী দুজনের পরিচয় পাওয়া যায়নি ।

আহতরা হলেন, গাজীপুর জেলার বোড বাজার এলাকার হারেজ আলী (৪৫), গাজীপুরের আব্দুর রাজ্জাকের ছেলে বাদশা (২০), রহিস উদ্দিনের ছেলে শাহজাহান (৪০), চট্রগ্রামের মাহবুব আলমের ছেলে মারুফ (২৫) চট্রগ্রামের মোরশেদ আলমের মেয়ে মাহি (৭)।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি (তদন্ত) শাহিদুল ইসলাম জানান, ক্যান্সারের রোগী নিয়ে উত্তরবঙ্গের দিকে যাওয়া একটি অ্যাম্বুলেন্সের সাথে ঢাকাগামী মাছ বহনকারী পিকআপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহত হয় আরও ৭জন। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানোর পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দ্ইুজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনা কবলিত পরিবহন দুইটি মহাসড়ক থেকে সরানো হয়েছে। নিহতদের পরিচয় শনাক্ত হওয়ার পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও তিনি জানান।

শেয়ার