Top
সর্বশেষ

ছেলের ইটের আঘাতে বাবার মৃত্যু

০৩ জুলাই, ২০২১ ৩:৫১ অপরাহ্ণ
ছেলের ইটের আঘাতে বাবার মৃত্যু
দিনাজপুর প্রতিনিধি :

ছেলের ইটের আঘাতে ইমদাদুল হক(৫২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার আব্দুলাপুর ইউনিয়নের নন্দেড়াইল গ্রামের বাসিন্দা। ঘাতক ছেলের নাম রেজওয়ায়ান ইসলাম(২৩)।

শনিবার বেলা ১১ টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তিনি। এর আগে শুক্রবার রাত দশটায় নিজ বাড়িতে ছেলের ইটের আঘাতে তিনি আহত হন। এই ঘটনার পর থেকে ছেলে পালাতক। নিহত ইমদাদুল হক চিরিরবন্দর সরকারি কলেজের রাস্ট্রবিজ্ঞান বিভাগের সিনিয়র প্রভাষক।

নিহতের মামাত ভাই মঞ্জুর আলী শাহ জানান,আভিযুক্ত রেজওয়ান মাদক সেবন করতো। এর আগে রেজওয়ান ইসলাম চাকুরি ছেড়ে বাড়িতেই থাকতেন। শুক্রবার রাতে বাবার কাছে নেশার টাকা চাইতে গেলে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে রেজওয়ান ক্ষিপ্ত হয়ে বাবার মাথায় ইট দিয়ে আঘাত করেন। এত করে ইমদাদুল হক গুরুতর জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পড়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১১ টায় মৃত্যুবরণ করেন তিনি।

চিরিরবন্দর থানার আফিসার্স ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, বিষয়টি আমি জেনেছি। কিন্তু পরিবারের পক্ষ থেকে এখনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলেই ছেলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার