Top
সর্বশেষ

শ্যামনগরে আওয়ামীলীগনেতার পরিবারের উপর সন্ত্রাসী হামলা

০৩ জুলাই, ২০২১ ৬:৫৬ অপরাহ্ণ
শ্যামনগরে আওয়ামীলীগনেতার পরিবারের উপর সন্ত্রাসী হামলা

সাতক্ষীরা শ্যামনগর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় এক আওয়ামীলীগনেতা ও তার পরিবারের উপর অতর্কিত হামলা চালিয়েছে প্রতিপক্ষের অস্ত্রধারী সন্ত্রাসীরা।

গত বৃহস্পতিবার ঘটনাটি উপজেলার কাশিমাড়ী পল্লীর পূর্ব গোবিন্দপুর গ্রামে ঘটেছে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, একই গ্রামের আবুল কাসেম গাজীর ছেলে ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ভুক্তোভোগী আবু সাঈদ গাজী ঘটনার দিন দুপুরে তার বসত বাড়ীর সীমানা প্রাচীর নির্মাণ করছিল।

এমতাবস্থায় পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে একই গ্রামের অস্ত্রধারী সন্ত্রাসীরা ভুক্তোভোগী আবু সাঈদ গাজীর বসত বাড়ীতে অনধিকারভাবে প্রবেশ করে প্রাচীর নির্মাণ কাজে বাধা প্রদান করে।

আওয়ামীলীগনেতা আবু সাঈদ গাজী ও তার পরিবারের সাথে তথা কাটাকাটির এক পর্যায়ে ১ নং আসামীর নির্দেশে সন্ত্রাসীরা তাদের হাতে থাকা ধারাল দা, লোহার রড, জিআই পাইপ সহ অন্যান্য অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে ভুক্তোভোগী সহ তার পরিবারের সদস্যদের উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।

এতে আসামীদের ধারাল অস্ত্রের আঘাতে ভুক্তোভোগী আবু সাঈদ গাজী, তার স্ত্রী আছিয়া খাতুন, বড় ছেলে সোহাগ হোসেন, মেজ ছেলে সবুজ হোসেন সহ ৫ জন রক্তাক্ত জখম হয়ে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এসময় আসামীরা ভুক্তোভোগীর বসতবাড়ীতে লুটপাট চালিয়ে নগদ ৫লক্ষ টাকা সহ প্রায় সাত লক্ষাধিক টাকার জিনিস পত্র লুটকরে নিয়ে যায়। এবিষয়ে আবু সাঈদ গাজী বাদী হয়ে শ্যামনগর থানায় গত শুক্রবার (২জুলাই) একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০২।

শেয়ার