Top
সর্বশেষ

চট্টগ্রামের ৩শ ডেকোরেটার্স মালিক-শ্রমিক পেলেন প্রধানমন্ত্রীর উপহার

০৪ জুলাই, ২০২১ ৩:৩৮ অপরাহ্ণ
চট্টগ্রামের ৩শ ডেকোরেটার্স মালিক-শ্রমিক পেলেন প্রধানমন্ত্রীর উপহার

চট্টগ্রাম প্রতিনিধি:

করোনায় ক্ষতিগ্রস্থ চট্টগ্রামের ৩শ ডেকোরেটার্স মালিক শ্রমিককে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ত্রাণ সহযোগিতা তুলে দিলেন চট্টগ্রাম জেলা প্রশাসন। রোববার (৪ জুলাই) সকাল ১১টায় নগরীর এম. এ. আজিজ স্টেডিয়াম জিমনেশিয়াম হলে ডেকোরেটার্স মালিক শ্রমিকদের হাতে উপহার হিসেবে এ সহায়তা তুলে দেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কামরুল হাসান।

উপহার হিসেবে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কামরুল হাসান বলেন, করোনায় বিভিন্ন অনুষ্ঠানাদিতে সরকারি নিষেধাজ্ঞা ছিলো। এসময়ে দেশের অনেক শ্রেণি পেশার সাথে সাথে ডেকোরেটারের কাজ করা মানুষরাও ক্ষতিগ্রস্থ হয়েছে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার কল্যাণে উপহার স্বরূপ এই ক্ষুদ্র উপহার প্রদান করছেন। তার অংশ হিসেবে আজ ডেকোরেটার্স শ্রমিকরাও পেলেন এই উপহার।

তিনি আরো বলেন, সরকারের এই জনকল্যাণ মূলক সেবা সবসময় চালু আছে। আমাদের কাছে পর্যাপ্ত ত্রাণও মজুদ আছে। ৩৩৩ তে ফোন করে যারা সহযোগিতা চাইছে আমাদের ভলেন্টিয়ার আছে তারা ঘরে ঘরে গিয়ে ত্রাণ পৌঁছে দিচ্ছে। আর যারা লজ্জায় চাইতে পারেনা তাদের ক্ষেত্রে আমার অনুরোধ ৩৩৩ তে ফোন করে নির্ধিদায় সহযোগিতা চাইবেন। আপনাদের সম্মান অক্ষুন্ন রেখে সহযোগিতা পৌঁছে দেয়া হবে।

চট্টগ্রাম জেলা প্রসাশক মো. মুমিনুর রহমানের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থতি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়াসহ, জেলা প্রশাসনের সকল নির্বাহী ম্যাজিস্ট্রেট ও চট্টগ্রাম ডেকোরেটার্স মালিক শ্রমিকদের নেত্ববৃন্দরা।

শেয়ার