Top
সর্বশেষ

ফরিদপুরে দাওয়াত খাওয়ার কয়েকদিন পরেই মামলার আসামী

০৪ জুলাই, ২০২১ ৫:৩৩ অপরাহ্ণ
ফরিদপুরে দাওয়াত খাওয়ার কয়েকদিন পরেই মামলার আসামী
ফরিদপুর প্রতিনিধি :

ঈর্ষান্বিত হয়ে গত ৫ ই এপ্রিল সালথা উপজেলা অফিস ও সালথা এসিল্যান্ড অফিসে ভাংচুর ও তান্ডবের ঘটনায় আমাকে জড়িয়ে মামলা করা হয়েছে । ঐ ঘটনার সময় আমি আমার চরভদ্রাসন উপজেলার হাজীগঞ্জের বাড়িতে অবস্থান করছি হঠাৎ রাত আনুমানিক ১১ টার দিকে সালথা তাণ্ডবের ঘটনাটি ফেসবুকে দেখতে পাই এবং আমি এক সাংবাদিকের প্রতিবেদনটি দেখে শেয়ার করি ।

ঐ প্রতিবেদনটি শেয়ার করার কারণে সালথার সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা হীরামনি আমার প্রতি ক্ষুব্ধ হয়ে তার অফিসের নৈশ প্রহরী সমির বিশ্বাসকে বাদী করে ৪৮ জন এজাহারভুক্ত ও অজ্ঞাত নামা ৩/৪ হাজার লোকের নামে একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় আমাকে ৪৮ নং আসামী করা হয় যার মামলা নং ৬, তাং – ০৭/০৪/২১ ইং । এই মামলার পূর্বে গত ৩ই এপ্রিল আমি সহ চরভদ্রাসনের সহকারী কমিশনার (ভূমি) এমদাদুল হক ও তার পরিবার এবং সালথা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা হীরামনি র পরিবার সহ মাদারীপুর জেলার শিবচর উপজেলার স্থানীয় চাইনিজ হোটেলে দাওয়াত খাই । আমার সাথে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা হীরামনির সুসম্পর্ক ছিল কিন্তু সালথার তান্ডবের প্রতিবেদনটি শেয়ার করার কারণে ক্ষুব্ধ হয়ে আমাকে এই মামলার আসামী করা হয় । চরভদ্রাসন থেকে সালথার দূরত্ব ৩ টি উপজেলার পর প্রায় ৫০ কি মি ।

উপরোক্ত কথা গুলো বললেন চরভদ্রাসন উপজেলার একাধিক বারের নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টারের পুত্র আঃ লীগ নেতা ফয়সাল হাসান শাওন ।

এই মামলার বিষয়ে ফোনে মামলার বাদী নৈশ প্রহরী সমীর বিশ্বাসের সাথে যোগাযোগ করলে জানান, আমি ফয়সাল হাসানকে চিনি না এবং মামলার বিষয়ে ফোনে কোন কথা বলব না যদি আপনার কিছু জানার থাকে আপনি সরাসরি সালথা এসে কথা বলুন ।

ইতিপূর্বে সংবাদ সম্মেলনের মাধ্যমে সালথার তান্ডবের বিষয়ে ফরিদপুরের মাননীয় পুলিশ সুপার আলিমুজ্জামান বলেছেন , কোন নিরীহ ব্যক্তিকে হয়রানী করা হবে না , তদন্তের মাধ্যমে যারা প্রকৃত দোষী তাদেরকেই আইনের আওতায় এনে বিচার করা হবে ।

উল্লেখ্য , সম্প্রতি সালথা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা হীরামনি অন্যত্র বদলী হয়ে চলে যান ।

শেয়ার