Top
সর্বশেষ

বিকাশে ৮৫ হাজার টাকা হাতিয়ে নেওয়া প্রতারক গ্রেফতার

০৫ জুলাই, ২০২১ ১২:০৬ অপরাহ্ণ
বিকাশে ৮৫ হাজার টাকা হাতিয়ে নেওয়া প্রতারক গ্রেফতার

রাজবাড়ী:

রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে বিকাশ প্রতারনা চক্রের সদস্য রুহুল আমিন নুহু কে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার নারুয়া ইউনিয়নের বিলটাকাপোড়া গ্রামের কালাম খানের ছেলে।

জানাযায়, গত ১লা মে উপজেলার জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতি মোহন গ্রামের হরিপদ ঘোষের ছেলে দেবাংশু ঘোষের কাছ থেকে ৮৪ হাজার ৯শত টাকা মোবাইলে প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেয় রুহুল আমিন ওরফে নুহু।

এ বিষয়ে দেবাংশু ঘোষ বাদী হয়ে অজ্ঞাতনামা প্রতারকের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় জিডি করেন। জিডির সুত্রধরে থানার পুলিশ তদন্তে নামে। দীর্ঘদিন তদন্ত শেষে প্রতারক রুহুল আমিনকে সনাক্ত করে।

পরে দেবাংশু ঘোষ বাদী হয়ে শনিবার থানায় নিয়মিত মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় তার কাছ থেকে ২১টি মোবাইলের বিকাশ করা সিম, একটি এ্যাপাসী রেজিষ্ট্রেশন বিহীন মোটর সাইকেল, প্রতারনা কাজে নিয়োজিত একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ ওসি তারিকুজ্জামানের সাথে এ বিষয়ে কথা হলে তিনি বলেন, প্রতারক চক্র বিভিন্ন কায়দায় দেবাংশু ঘোষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়, ফলে বালিয়াকান্দি থানায় জিডি করেন। সেই জিডির পেক্ষিতে তদন্ত করতে থাকি এবং রুহুল আমিনকে সনাক্ত করি।পরে দেবাংশু ঘোষ বাদী হয়ে রুহুল আমিনের নামে মামলা করলে তাকে গ্রেফতার করা হয়।

তাকে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার