Top
সর্বশেষ

যশোরের শার্শা থেকে গাঁজা সহ আটক ১

০৫ জুলাই, ২০২১ ৫:৩৬ অপরাহ্ণ
যশোরের শার্শা থেকে গাঁজা সহ আটক ১
যশোর প্রতিনিধি :

যশোরের শার্শা উপজেলার শ্যামলাগাছি গ্রাম থেকে ২ কেজি ২ গ্রাম গাঁজা সহ মোঃ আব্দুল গফফার মোড়ল নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

সোমবার (৫ জুলাই) দুপুর ১২ টার দিকে তাকে তার নিজ বসতবাড়ি থেকে গাঁজা সহ আটক করে র‌্যাব-৬। আটক মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল গফফার (৪৫) শার্শা উপজেলার শ্যামলা গাছি গ্রামের মৃত ইবাদত মোড়লের ছেলে।

যশোর র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ শরীফুল আহসান জানান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শার্শা উপজেলার শ্যামলা গাছি গ্রামে এক দল মাদক ব্যবসায়ীরা মাদক বেচাকেনা করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইনের নেতৃত্বে দুপুর ১২ টা দিকে শ্যামলা গাছি গ্রামের শ্যামলী ফিলিং ষ্টেশনের উত্তর পাশে মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল গফফার মোড়লের বাড়িতে অভিযান চালিয়ে ২কেজি ২ গ্রাম গাঁজা সহ তাকে হাতে নাতে আটক করে র‌্যাব। এসময় তার ব্যবহৃত একটি মোবাইল ফোনও জব্দ করে র‌্যাব।

উদ্ধারকৃত মাদক সহ আটক মাদক ব্যাবসায়ী মোঃ আব্দুল গফফার মোড়লকে ২০১৮ সালে মাদক আইনের ৩৬(১) এর সারনী ক্রমিক নম্বর ১৯(ক) ধারায় মামলা দিয়ে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

শেয়ার