Top
সর্বশেষ

বাবার লাশ পাহারা দেওয়া শিশুর পরিবারকে আর্থিক অনুদান প্রদান

০৬ জুলাই, ২০২১ ৩:১৪ অপরাহ্ণ
বাবার লাশ পাহারা দেওয়া শিশুর পরিবারকে আর্থিক অনুদান প্রদান

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বাবার লাশ পাহারা দেওয়ার ছবি ফেসবুকে ভাইরাল হওয়া সেই শিশু কন্যার পরিবারকে নগদ ১০ হাজার টাকার আর্থিক অনুদান দিলেন পোরশা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল হামিদ রেজা।

নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয় হতে প্রাপ্ত অনুদানের টাকা মঙ্গলবার পোরশা উপজেলার নিতপুর কলোনীপাড়া গ্রামে কলিমুদ্দিনের ছেলে মৃত্যু মজিবর রহমানের বাড়িতে গিয়ে তিনি মৃত ব্যক্তির স্ত্রীর হাতে তুলে দেন। এসময় সহকারি কমিশনার (ভূমি) জাকির হোসেন তার সাথে ছিলেন। পাবিারিক সূত্রে জানাগেছে, মজিবর রহমান পেশায় একজন ফেরিওয়ালা ছিলেন। রিকসা ভ্যানে তিনি মেলামাইন ও সিরামিক জাতীয় সামগ্রী বিক্রি করতেন।

প্রায় এক সপ্তাহ ধরে জ্বরে আক্রান্ত ছিলেন তিনি। জ্বর না ভাল হওয়ায় রোববার সাপাহার হাসপাতালে নিয়ে আসা হয়েছিল তাকে। তবে অবস্থা সংকটাপন্ন দেখে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির পুর্বেই তার মৃত্যু হয়। পরে তার পরিবারের সদস্যরা মজিবরের লাশ বাড়িতে নিয়ে এসে দাফন করেন। পোরশা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল হামিদ রেজা জানান, নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ ওই পরিবারের বিষয়টি অবগত হয়ে তাৎক্ষনিক অনুদানের ১০ হাজার টাকা বরাদ্ধ করেন।

বরাদদ্ধকৃত টাকা তিনি নিজে গিয়ে মৃত ব্যক্তির পরিবারের তুলে দিয়ে এসেছেন। ভবিষ্যতে যে কোন ব্যপারে পরিবারটিকে সহায়তা করা হবে বলে তিনি জানান।

শেয়ার