Top
সর্বশেষ

নওগাঁর আত্রাইয়ে ছিন্নমূল অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ

০৬ জুলাই, ২০২১ ৪:৪১ অপরাহ্ণ
নওগাঁর আত্রাইয়ে ছিন্নমূল অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ

নওগাঁর আত্রাইয়ে ছিন্নমূল ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার রোধে কঠোর বিধি নিষেধ আরোপ করেছে সরকার। এই সময় আত্রাই উপজেলায় আহসানগঞ্জ রেলস্টেশনের থাকা ছিন্নমূল ও অসহায় মানুষেরা পড়েছে চরম বিপাকে। তারা তিন বেলা খাবার খেতে পারছে না।

অসহায় ছিন্নমূল মানুষের কথা চিন্তা করে আত্রাই উপজেলা আওয়ামীলীগ পরিবারের তত্ত্বাবধানে জনাব মোঃ আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল এম.পি’র খাদ্য বিতরণ কর্মসূচীর আওতায় আজ দুপুরে আহসানগঞ্জ রেল স্টেশনে সামাজিক দূরত্ব বজায় রেখে ২০০ জন ছিন্নমূল ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

এমপি আলহাজ আনোয়ার হোসেন হেলাল এর পক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরণকালে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান প্রামানিক বলেন, অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে আমরা সকল সময়ে রয়েছি। করোনাকালীন সংকটে তাদের পাশে সকল সময়ে থাকবেন বলে তিনি জানান।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আক্কাস আলী বলেন, আগে এসব ছিন্নমূল মানুষেরা বিভিন্ন কাজকর্ম করে জীবিকা নির্বাহ করলেও সংকটময় সময় তারা কর্মহীন হয়ে পড়ায় তারা তিন বেলা খেতে পারছে না। তাই তাদের সকল সময়ে সকলের নজর রাখা প্রয়োজন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, মোঃ রাফিউল ইসলাম, ছাত্রলীগের সভাপতি মাহাদী মসনদ স্বরুপ, সহ-সভাপতি মোঃ রুবেল সরদার, সাংগঠনিক সম্পাদক আমানউল্লাহ ফারুক বাচ্চু সহ আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী।

শেয়ার