Top
সর্বশেষ

চাঁপাইনবাবগঞ্জে জমজ দুই বোনের মৃত্যু

০৬ জুলাই, ২০২১ ৪:৪৯ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে জমজ দুই বোনের মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে হোটেলের মোগলাই পরাটা খেয়ে স্বর্ণা (১৭) ও সম্পা (১৭) নামে দুই জমজ দুই বোনের মৃত্যুর অভিযোগ উঠেছে। মৃত স্বর্ণা ও স্বম্পা হচ্ছে জেলা শহরের কালীতলা মহল্লার সাদিকুল ইসলাম রবির মেয়ে ও নবাবগঞ্জ সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্রী। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে স্বর্ণা ও বেলা দেড়টার দিকে স্বম্পা মারা যায়। এ ঘটনায় তাদের মাসহ ২ জন অসুস্থ্য হয়ে চিকিৎসাধীন রয়েছে।

পিতা সাদিকুল ইসলাম রবি জানান, সোমবার বিকেলে শহরের পুরাতন বাজার এলাকার একটি হোটেল থেকে মোগলাই পরাটা এনে পরিবারসহ তিনি খান। এরপর রাতে তার স্ত্রী সাবিনা ইয়াসমিন, মেয়ে স্বর্ণা (১৭) ও স্বম্পা (১৭) এবং আত্মীয় সিফাত (২০) অসুস্থ্য হয়ে পড়ে। তাদের চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে গেলে স্বর্ণা ও তার মাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয় এবং স্বম্পা ও সিফাতকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে বাড়ি আসার পরেই স্বর্ণা মারা যায়। অন্যদিকে স্বম্পার অবস্থা আশংকাজনক হলে মঙ্গলবার দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। কিন্তু রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়স্বম্পা।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার নুরুন্নাহার নাসু জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে স্বর্ণাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে পরিবারের লোকজন। এবং স্বম্পা ফুড পয়জিন নিয়ে হাসপাতালে ভর্তি হয়। তার অবস্থার অবনতি হলে তাকে আমরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড
করি।

এদিকে শাহজাহান সুইটস নামে হোটেলের মালিক জামাল উদ্দিন নাসের জানান, ভোরে সাদিকুল ইসলাম এসে জানান আমার হোটেলের মোগলাই খেয়ে নাকি তাদের পরিবারের কয়েকজন সদস্য অসুস্থ হয়েছে। পরে বেলা ১০টার দিকে তিনি আবার জানান তার এক মেয়ের মৃত্যু হয়েছে। তবে সাদিকুল ইসলামের পরিবার ছাড়া আর কেউ আমার দোকানের মোগলাই খেয়ে অসুস্থ হননি।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি(তদন্ত) মিন্টু রহমান জানান, এ ঘটনায় এখনও কেও থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া
হবে।

শেয়ার