Top
সর্বশেষ

শিশু মরিয়মকে নওগাঁ জেলা পুলিশের সহায়তা প্রদান

০৭ জুলাই, ২০২১ ৪:৫৭ অপরাহ্ণ
শিশু মরিয়মকে নওগাঁ জেলা পুলিশের সহায়তা প্রদান

গত ৫ জুলাই রাজশাহি মেডিকেল কলেজ হাসপাতালে সর্দি, জ্বর ও শ্বাষকষ্ট নিয়ে মারা যান মজিবুর রহমান। এসময় ৭ বছর বয়সের মেয়ে শিশু মরিয়ম একা একা বসে বাবার লাশ পাহারা দেন। এমনি একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে মহুর্তের মধ্যে ভাইরাল হয়। এর পর মেয়েটির পরিবারের খোঁজ মেলে। শ্বাষকষ্টে মারা যাওয়া ব্যক্তি মজিবুর রহমান। তিনি পোরশা উপজেলার নিতপুর ইউনিয়ন এর চকবিষ্ণপুর গ্রামের ফজর আলী (কালু গোয়াল) এল ছেলে।

তিনি পেশায় একজন ফেরিওয়ালা। গ্রামে গ্রামে ঘুরে হাড়ি পাতিল বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর তাকে সহায়তার জন্য সরকারি বেসরকারিভাবে সহযোগীতার জন্য অনেকেই ছুটে আসেন। সেই ধারাবাহিকতায় নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী মোঃ আবদুল মান্নান মিয়া এর নির্দেশনায় আজ বুধবার বেলা ১১টার সময় শিশু মরিয়মের বাড়িতে আসেন পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আযম খান।

এসময় তাকে জেলা পুলিশের পক্ষ থেকে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়। এসময় ইউপি সদস্য জাহিদুল ইসলাম, পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মুনিরুল ইসলাম, শীতল কুমারসহ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার