Top
সর্বশেষ

মিরসরাইয়ে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা প্রদান

০৭ জুলাই, ২০২১ ৫:০৩ অপরাহ্ণ
মিরসরাইয়ে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা প্রদান
মিরসরাই, চট্টগ্রাম :

০৭ জুলাই ২নং হিঙ্গুলী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র মাঝে নগদ টাকা উপহার দেওয়া অনুষ্ঠিত করেন ০২ হিঙ্গুলী চেয়ারম্যান নাসির উদ্দিন হারুন।

স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব রেখে শৃঙ্খলাবদ্ধ ভাবে এ টাকা প্রদান করার আয়োজন করেন ০২ হিঙ্গুলী চেয়ারম্যান। নয়টি ওয়ার্ডে ৩৫০টি পরিবার হত দরিদ্র পরিবারকে নগদ ১০০০ টাকা করে প্রদান করা হয়।

০২নং হিঙ্গুলী চেয়ারম্যান নাসির উদ্দিন হারুন বলেন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস শ্রমজীবী দরিদ্র মানুষের মাঝে বাংলাদেশ সরকার মাননীয় শেখ হাসিনা এ উপহার দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশে আজ আমরা নয়টি ওয়ার্ডে ৩০০ পরিবারকে আলাদা আলাদা করে স্বাস্থ্যবিধি মেনে টাকা প্রদান করছি। মহামারী করোনাভাইরাস থেকে আমাদের জননেত্রীকে আল্লাহ সুস্থ রাখেন এই প্রত্যাশা করছি। তারে সাথেই মিরসরাই অভিভাবক ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের সুস্বাস্থ্য ও আমেরিকা যাত্রা শুভ হোক এই কামনা করছি।

টাকা পেয়ে ০২নং হিঙ্গুলী স্থানীয় বাসিন্দারা চোখেমুখে উৎসবের আনন্দ বিরাজ করছে তা লক্ষ্য করার মতো। টাকা গ্রহণকারী মফিজুর রহমান থেকে যায়যায়দিনের প্রতিনিধি তার অনুভূতি জিজ্ঞাসা করলে বলেন সরকার কে আল্লাহ অনেক বছর বাঁচিয়ে রাখুক এ মহামারীতে আমরা কাজ করতে পারছি না আমাদের এই টাকাটি অনেক বড় উপকারে আসবে সাথে সাথে আমাদের ০২নং হিঙ্গুলী বাসিন্দা চেয়ারম্যান নাসির উদ্দিন আল্লাহ দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

শেয়ার