Top
সর্বশেষ

ফরিদগঞ্জে ১ মাদক ব্যবসায়ীসহ আটক ৭

০৭ জুলাই, ২০২১ ৬:৩৮ অপরাহ্ণ
ফরিদগঞ্জে ১ মাদক ব্যবসায়ীসহ আটক ৭
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী ও বিভিন্ন মামলার ৬ আসামীসহ ৭ জনকে আটক করা হয়েছে। ৭ জুলাই সোমবার রাতে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নেতৃত্বে এস.আই মোঃ নুরুল ইসলাম ও এ.এস.আই শিকদার হাসিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার হাঁসা মাদ্রাসা রানীর হাট বাজার এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ সবুজ সরদার (৩২)কে ৫০ পিস ইয়াবাসহ আটক করে।

একই দিন এ.এস.আই মোঃ নুরুন্নবী সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ভোটাল এলাকায় অভিযান পরিচালনা করে জি.আর পরোয়ানাভুক্ত (সাজাপ্রাপ্ত) আসামী কামাল উদ্দিনকে আটক করে। অপর এক অভিযানে, এস.আই মোঃ নাছির আহাম্মদ সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সাচনমেঘ এলাকায় অভিযান পরিচালনা করে ফরিদগঞ্জ থানার এফ আই আর নং-২৪/২৪ এর ধারা- ৭/৯(১)/৩০ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩; (ধর্ষন) নিয়মিত মামলার আসামী রাজু বেপারী (৩০)কে আটক করে।অপর এক অভিযানে, এস.আই রুবেল ফরাজী সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ভাটিরগাঁও তিন রাস্তার মোড় থেকে পুলিশ আইনের ৩৪ ধারার আসামী আলাউদ্দিন প্রকাশ (হবু ২৬)কে আটক করে। বঝোড়া অপর এক অভিযানে এ.এস.আই গোলাম মহিউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার চরপোঁয়া এলাকায় অভিযান পরিচালনা করে নন-জিআর পরোয়ানাভুক্ত আসামী মোঃ রবিউল ইসলামকে আটক করে। অপর এক অভিযানে, এ.এস.আই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার পুর্ব ভাওয়াল এলাকায় অভিযান পরিচালনা করে নন-জিআর পরোয়ানাভুক্ত আসামী শাহাদাত হোসেন (৩০)কে আটক করে। অপর এক অভিযানে, এ.এস.আই মোঃ ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সাহাপুর এলাকায় অভিযান পরিচালনা করে জি.আর পরোয়ানাভুক্ত আসামী মোঃ জাকির শেখ (২৭) কে আটক করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ৫০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে মাদক আইনে মামলা দায়ের এবং বিভিন্ন মামলার আরো ৬ আসামিকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার