Top
সর্বশেষ

অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত মধুখালির সাংবাদিক বাশার

০৭ জুলাই, ২০২১ ৮:২৭ অপরাহ্ণ
অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত মধুখালির সাংবাদিক বাশার
ফরিদপুর প্রতিনিধি :

দীর্ঘ ৩ বছর যাবৎ কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে বিনা চিকিৎসায় মৃত্যুর প্রহর গুনছেন মধুখালির সাংবাদিক এস এম বাশার। তাঁর বাম চোখের দৃষ্টি শক্তি হারিয়ে গেছে। পরিবারের যতটুকু সামর্থ্য ছিল তা দিয়ে চিকিৎসা করিয়েছেন। এখন অর্থাভাবে চিকিৎসাও চালাতে পারছেন না। কর্মহীন হয়ে এখন ঘরবন্দি হয়ে ব্যাথার যন্ত্রনায় কাতরাচ্ছেন তিনি।

এস এম বাশার মধুখালী উপজেলার পশ্চিম গাড়াখোলার এস এম মুক্তার হোসেনের চার সন্তানের মধ্যে বড়। দীর্ঘ ১৯ বছর যাবৎ তিনি সাংবাদিকতা পেশায় জড়িত। ঢাকা থেকে প্রকাশিত একটি দৈনিকের প্রতিনিধি তিনি। মধুখালী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

সাংবাদিক বাশার বলেন , সাংবাদিক হিসেবে কাজ করছি তবে টাকা পয়সা তেমন কিছু পাইনা। এখন আল্লাহর উপর ভরসা করে চলি। অর্থাভাবে চিকিৎসাও চালাতে পারছিনা।

মধুখালির স্থানীয় সাংবাদিক সহকর্মী মতিয়ার রহমান মিয়া বলেন, আমাদের মধুখালী প্রেসক্লাব থেকে যথাসামান্য সহযোগিতা করেছি। আমি সমাজের বিত্তবানদের নিকট অনুরোধ করছি তারা যেনো বাশার ভাইয়ের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দের। আশা করি তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন ।

আরেক সহকর্মী মেহেদী হাসান পলাশ বলেন, বাশার ভাই একজন ভালো মানুষ। তিনি গরীব-দুঃখী, মেহনতী ও নির্যাতিত মানুষের পাশে থেকেছেন। আমার জানা মতে তিনি কখনও টাকার কাছে নিজেকে বিক্রি করেননি। দোয়া করি তিনি যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। তিনি এস এম বাশারের চিকিৎসায় সহায়তার অনুরোধ জানান সকলের প্রতি।

শেয়ার