Top
সর্বশেষ

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ২

০৮ জুলাই, ২০২১ ৩:০৫ অপরাহ্ণ
কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ২
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন। নিহত হাসিম উদ্দিন (৫৫) উপজেলার সদকী ইউনিয়নের পাথরবাড়িয়া মজিবুর রহমান হাইস্কুলের সহকারি শিক্ষক ও নন্দনালপুর ইউনিয়নের পুরাতন চড়াইকোল গ্রামের মৃত হিসাব উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার সকাল পৌনে ৯ টার দিকে কুষ্টিয়াা-রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কস্থ জিলাপীতলা এলাকায় লাটাহাম্বার ধাক্কায় তিনি নিহত হন।

নিহত অপরজনের নাম টিপু প্রামাণিক (৪৫)। তিনি সেরকান্দি এলাকার মৃত মুনছের প্রমাণিকের ছেলে। বুধবার দিবাগত রাত পৌনে ২ টার দিকেএকই সড়কের নন্দনালপুর ইউনিয়নের ময়েনমোড়ে এলাকায় অজ্ঞাত চলন্ত গাড়ির ধাক্কায় তিনি নিহত হন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, পেশায় ভ্যান চালক টিপু প্রামাণিককে কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কস্থ ময়েনমোড়ে এলাকায় অজ্ঞাত নামা একটি গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে যায়। রাতে টহলর পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অপরদিকে বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে লাটাহাম্বার চাপায় স্কুল শিক্ষক হাসিম উদ্দিন নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ লাটাহাম্বাটি জব্দ করেছে।

শেয়ার