Top
সর্বশেষ

৩৩৩ নাম্বারে কল করলে বাসায় পৌছাবে খাবার

০৮ জুলাই, ২০২১ ৪:৪৮ অপরাহ্ণ
৩৩৩ নাম্বারে কল করলে বাসায় পৌছাবে খাবার

৩৩৩ নাম্বারে কল করলে বাসায় পৌছাবে খাবার বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। বৃহস্পতিবার(৮ জুলাই) দুপুর ১২টায় দিনাজপুর শিশু একাডেমী অডিটোরিয়ামে করোনা মহামারী চলাকালীন ক্ষতিগ্রস্ত হোটেল শ্রমিকদের মাঝে প্রধান প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, রাষ্ট্রের কোষাগার থেকে আপনাদের প্রধানমন্ত্রীর উপহার দেওয়া হচ্ছে কোন ব্যক্তি এটা দিচ্ছেনা। মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে সারা দেশে নগদ অর্থ পৌছিয় দিচ্ছি সরকারু। প্রধানমন্ত্রী সবার কথা চিন্তা করেন।সবার কথা ভাবেন। সবার জন্য তার উপহার খাদ্য পৌছায় দিচ্ছেন। সরকারের সবাই আপনাদের সচেতন করার জন্য কাজ করছে। আমরা আমাদের পরিবারের জন্য সচেতন হবো। আমাদের স্বজনদের আমরা হারাতে চাইনা। আপনারা প্রয়োজন ছাড়া বাহিরে বাহির হবেন না। করোনার রেজিস্ট্রেশন ছাড়ে কেহ টিকা দিবেন না। যেখানে সেখানে টিকা নিলে ক্ষতির সম্মুখীন হতে পারেন।তাই এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতাল থেকে টিকা গ্রহন করবেন।

অনুষ্ঠানে দিনাজপুর সিভিল সার্জন আব্দুল কুদ্দুস বলেন, দিনাজপুরে করোনার প্রভাব বেশি তাই আমরা সবাই মাস্ক পড়ে চলাচল করবো। যত সম্ভব বাড়ি থেকে বাহির না হওয়ার। সবাই স্বাস্থ্যবিধি মেনে করোনা পরিক্ষা করাবো। যদি আমাদের জ্বর হয়ে থাকে তাহলে বাড়িতেই অবস্থান করবো।

দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্দ জাকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের মাননীয় হুইপ ইকবালুর রহিমক এমনি। অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, পুলিশ সুপার আনোয়ার হোসেন, সিভিলে সার্জন আব্দুল কুদ্দুস, সদর উপজেলা চেয়ারম্যান এমদাদ সরকার প্রমূখ।

প্রধানমন্ত্রী খাদ্য সহায়তা হিসেবে ২০০ হোটেল শ্রমিকদের চাল ৭কেজি, তেল ৫০০গ্রাম, ডাল এক কেজি, চিনি এক কেজি,লবন এক কেজি, শুকনা মরিচ ২৫০গ্রাম, মিষ্টি কুমড়া ৩ কেজি, সাবান ১টি,আম এক কেজি।

শেয়ার