Top
সর্বশেষ

আত্রাইয়ে এমপি হেলালের পক্ষ থেকে রান্না করা খাবার বিতরণ

০৯ জুলাই, ২০২১ ৬:০৬ অপরাহ্ণ
আত্রাইয়ে এমপি হেলালের পক্ষ থেকে রান্না করা খাবার বিতরণ

মহামারি করোন ভাইরাস সংক্রমন রোধে দেশ ব্যাপী কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া নওগাঁর আত্রাইযে রিক্সা, ভ্যান চালক, চিন্নমূল মানুষ, ভিক্ষুক ও অসহায় খেটে মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রতিদিনের ন্যায় মাননীয় জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আত্রাই- রানী নগর-৬ আসনের সংসদ সদস্য মোঃ আনোয়ার হোসেন এর পক্ষ তেকে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

প্রতি দিনের ন্যায় শুক্রবার (৯জুলাই) দুপুরে (আহসানগঞ্জ)আত্রাই রেলওয়ে স্টেশান প্লাটফর্ম, উপজেলার সাহেবগঞ্জ ব্রীজ, আত্রাই, বাগমারা ভবানী গঞ্জ চৌ-রাস্তার মোড় এলাকায় এ রান্না করা খাবার বিতরন করা হয়েছে।। এসময় এমপি হেলাল এর পক্ষ থেকে করোনা ভাইরাস সামাজিক দূরত্ব বজায় রেখে ও মাস্ক ব্যবহার করতে মানুষকে সচেতন করা হয়।

দেশ ব্যাপী কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া অবস্তায় মানুষের সেবা করা,মানুষের পাশে থাকার জন্য আওয়ামী লীগের সভাপতি ও সফল প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আত্রাই- রাণীনগর আসনের সংসদ সদস্য মোঃ আনোয়ার হোসেন হেলালের সার্বিক ব্যপস্থাপনায় প্রতিদিন এ রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে। এসময় উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান এবাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব লীগ সভাপতি শেখ হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও আহসান গঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আক্কাছ আলী, উপজেলা ছাত্র লীগ সভাপতি মাহদী মসনদ স্বরুপ,হুমায়ূন কবীর সোহাগ, সাংগঠনিক সম্পাদক আমান উল্যা ফারুখ বাচ্চু, প্রান্ত ইসলাম প্রামানিক প্রমূখ।

শেয়ার