Top
সর্বশেষ

মাগুরায় জমি নিয়ে সংঘর্ষে আহত ২৫, আটক ৪

১১ জুলাই, ২০২১ ১১:৪১ পূর্বাহ্ণ
মাগুরায় জমি নিয়ে সংঘর্ষে আহত ২৫, আটক ৪
মাগুরা প্রতিনিধি :

মাগুরা জেলার মহম্মদপুরে উপজেলা সদরের সূর্যকুন্ডু গ্রামে গতকাল শনিবার বিকেলে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বিবাদমান দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় নারীসহ উভয় পক্ষের কমপক্ষে ২৫ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ১৩ জনকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে পুলিশ ৪ জনকে আটক করেছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছির উদ্দীন জানায়, উপজেলার সূর্যকুন্ডু গ্রামের মালেক শেখের ছেলে আবু বক্কর শেখ ও আফজাল মিয়ার ছেলে ইসরাফিলের সাথে দীর্ঘদিন ধরে বসত বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে শনিবার বিকালে আবু বক্কার আফজাল মিয়ার বাড়ি সংলগ্ন পথ দিয়ে যাওয়ার সময় ইসরাফিল বাধা দেয়। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ খবর জানাজানি হলে উভয় পক্ষের সমর্থরা দেশিও অস্ত্রেসজ্জিত সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

প্রায় ঘন্টাব্যপি এই সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়। গুরুতর আহত মধ্যে রাজিয়া (৩০), রওশনারা (৫০), আব্দুল্লাহ (২৯), সোহরাব শেখ (৪৫), শফিকুল (৩৮), রুমি বেগম (১৯), ইউনুচ (৩৭) , ইউসুব (৩৫), আরজিনা (১৮), আবু বক্কার (৫০), আজিত ফকির (৪২) ইব্রাহিম (২০) ও রহমান শেখ (২৮) কে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। খবর পেয়ে মহম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ সময় সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে বক্কার, রইস, মহুবার ও নাছির কে পুলিশ গ্রেফতার করেছে। মহম্মদপুর থানায় মামলা হয়েছে।

শেয়ার