Top
সর্বশেষ

লক্ষ্মীপুরে যুবলীগের নেতৃত্বে দুই শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা

১২ জুলাই, ২০২১ ১১:৪১ পূর্বাহ্ণ
লক্ষ্মীপুরে যুবলীগের নেতৃত্বে দুই শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন হোসেন বাদশার নেতৃত্বে দুইজন শিক্ষকের উপর হামলার করা হয়েছে। নন্দনপুর রাজারে এ হামলার ঘটনা ঘটে। হামলার শিকার দুই শিক্ষক মো. আক্তার হোসেন খিলবাইচা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও মো. নিজাম উদ্দিন কাজীর দিঘীরপাড় উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক।

এ বিষয়ে ইউনিয়ন যুবলীগ সভাপতি বাদশাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন জেলা যুবলীগ।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত নয় ঘটিকায় নন্দনপুর বাজারের পল্লী চিকিৎসক আমিনের র্ফামেসীতে আমিন ও আক্তার স্যার এর সাথে বিভিন্ন বিষয়ে কথা হচ্ছিল এক পর্যায়ে তা বাকবিতন্ডায় রুপ নেয় তখন আমিন ধাক্কা দিয়ে আক্তার স্যারকে বাহিরে ফেলে দেয়। এর জের ধরে আমিন ডাক্তার তার ভাগিনা ফয়সালকে খবর দিলে সে দালাল বাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন হোসেন বাদশা ২০/ ৩০ জনের একটি বাহিনী নিয়ে নন্দনপুর বাজারে আসে এবং নিজাম ও আক্তার সারের উপর অর্তকিত হামলা চালায়। এতে তাদেরকে বাঁধা দিতে এগিয়ে আসলে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ আলম এর উপরেও হামলা চালায় সন্ত্রাসীরা।

ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ আলম জানান, আমি লক্ষ্মীপুরের উদ্দেশ্যে যাচ্ছিলাম নন্দনপুর বাজারে দেখি মানুষের ঝটলা এক পর্যায়ে দেখি দালাল বাজার যুবলীগের বাদশা ও ফয়সাল এর নেতৃত্বে নিজাম স্যারের ও আক্তার সারের উপর হামলা চালায়। দুজনই আমার শিক্ষক, তাই আমি হামলাকারী সন্ত্রাসীদের বাধা দেওয়ার চেষ্টা করলে তারা আমার উপর ঝাঁপিয়ে পড়ে। আমি নিজের পরিচয় দিলে তারা আরো ক্ষিপ্ত হয়ে মা-বাবা তুলে গালিগালাজ করে। বিষয়টি ইউনিয়র আওয়ামীলীগে নেতাদের অবগত করা হয়েছে, দেখি তারা কি ব্যবস্থা নেয়।

এবিষয়ে শিক্ষক মো. আকতার হোসেন জানান, আমার শিক্ষকতা জীবনে এমন পরিস্থিতির সম্মুখীন কখনো হইনি। সন্ত্রাসীরা আমাদের উপর নির্মম ভাবে হামলা করেছে। আমি বিব্রত! ঘটনার বিষয়ে কেন্দ্রিয় যুবলীগ নেতা চপলকে জানিয়েছি। উনি এবিষয়ে ব্যবস্থা নিবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন।

অভিযুক্ত যুবলীগ নেতা সুমন হোসেন বাদশা জানান, আমিন ডাক্তারের ভাগিনা ফয়সালের সাথে একটা সমস্যা হয়েছে জেনে আমি ঘটনাস্থলে যাই। দুই শিক্ষক এবং ওয়ার্ড আওয়ামীলীগ নেতাদের উপর হামলার বিষয়ে এড়িয়ে যান।

যেহেতু আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম তাই জেলা যুবলীগ থেকে আমাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লা আল নোমান বাণিজ্য প্রতিদিনকে বলেন, ঘটনাটি আমি শুনেছি, তদন্ত পুর্বক সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যে ইউনিয়ন যুবলীগ সভাপতি বাদশাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

শেয়ার