Top
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে বিয়ের প্রলোভন দিয়ে যুবতীকে ধর্ষণ

১৫ জুলাই, ২০২১ ৪:০৮ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে বিয়ের প্রলোভন দিয়ে যুবতীকে ধর্ষণ

ঠাকুরগাঁওয়ে চাকুরি দেয়ার নাম করে প্রতারণা ও বিয়ের প্রলোভন দেখেয়ে এক যুবতীকে ধর্ষণের ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স থেকে চাকরিচ্যুতেএক ড্রাইভারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, ১৪ জুলাই বুধবার দুপুরে শহরের হোটেল সালাম ইন্টারন্যাশনালের একটি কক্ষ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে স্বাক্ষর দেওয়া ৭টি ফাঁকা চেকের পাতা, ২টি ফায়ার সার্ভিসের ড্রেস, ৩টি ফোন, ১টি ডায়েরি, ৩টি চেকবই এবং ২টি পেনড্রাইভ উদ্ধার করে পুলিশ।
এর আগে গত বুধবার পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, নারী ও শিশু নির্যাতন দমন আইনের ধারায় ওই নারী বাদি হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় বাদল মিয়াকে আসামি করা হয়। মামলার বাদি ওই নারীর বাড়ি সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নে। গ্রেপ্তারকৃত বাদল মিয়া (৩৭) ময়মনসিংহ জেলার নান্দাইল থানার হাটসিরা গ্রামের প্রয়াত নুরুল ইসলামের ছেলে।

মামলার বরাতে ওসি তানভিরুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত বাদল মিয়া ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ ফায়ার সার্ভিসে ড্রাইভার পদে চাকরি করতেন। সেই সুবাদে বাদির সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মেডিকেল কলেজে ভর্তি করিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে ও বিয়ের আশ্বাস দিয়ে বাদল মিয়া ওই নারীকে একাধিকবার ধর্ষণ করে এবং কৌশলে নোংরা ছবি ও ভিডিও ধরণ করে।

পরে ওই নারী বিয়ের জন্য চাপ দিতে শুরু করলে বাদল মিয়া বিয়ে করতে অস্বীকার করে। উল্টো দৈহিক মেলামেশার ভিডিও, ছবি ও কথোপকথন ইন্টারনেটে ছেড়ে দিবে বলে হুমকি প্রদান করে বাদল মিয়া। এভাবে হুমকি দিয়ে বাদল মিয়া ঐ নারীর কাছ থেকে ফাঁকা চেকের পাতায় স্বাক্ষর করে নেয় ও একটি সিম কার্ড নিয়ে নেয়। সিম কার্ডে বিকাশ ও নগদ একাউন্ট খোলা ছিল। বিভিন্ন মানুষকে চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ওই নারীর বিকাশ ও নগদ একাউন্টে টাকা লেনদেনও শুরু করে বাদল। এভাবে টাকা আত্মসাতের ঘটনায় ২০১৯ সালের ২৮ অক্টোবর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ তাকে বাধ্যতামুলক অবসরে পাঠায়। কিন্তু বাদল রায় ফায়ার সার্ভিসের কর্মরত রয়েছেন বলে পরিচয় দিতেন এবং ভুয়া আইডি কার্ড ব্যবহার করতেন। ঘটনার দিন ওই নারী শহরের হোটেল সালাম ইন্টারন্যাশনালে বাদলের সাথে দেখা করতে গেলে বাদল মিয়া আবারও তাকে ধর্ষণ করে।

গ্রেপ্তার বাদল মিয়াকে আদালতের মাধ্যমে ঠাকুরগাঁও জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে এবং এ মামলাটি তদন্ত করা হচ্ছে বলে জানান সদর থানার ওসি।

শেয়ার