Top
সর্বশেষ

ফোন নম্বর ক্লোন করে প্রতারক চক্রের টাকা দাবি

১৫ জুলাই, ২০২১ ৭:০৫ অপরাহ্ণ
ফোন নম্বর ক্লোন করে প্রতারক চক্রের টাকা দাবি

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) অফিশিয়াল মোবাইল নম্বর ক্লোন করে দুই জনপ্রতিনিধিদের কাছে চাঁদা দাবি করছে একটি প্রতারক চক্র। বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেল সোয়া ৫টায় পীরগঞ্জের ইউএনও রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেন। ৬নং পীরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুব আলম জানান, তাঁর কাছে বৃহস্পতিবার ১২টা ৩৫ মিনিটে ইউএনও’র অফিশিয়াল মোবাইল ফোন নম্বর থেকে প্রকল্প দেয়ার নামে টাকা দাবি করা হয়। এর কিছুক্ষণ পর ১২টা ৪১ মিনিটে ৩নং খনগাঁও ইউনিয়ন চেয়ারম্যান কাউসার আলী ডাবলু কাছে একই কায়দায় প্রকল্প দেয়ার নামে টাকা দাবি করা হয়।

ওই দুই জনপ্রতিনিধির পীরগঞ্জের ইউএনও সম্পর্কে স্বচ্ছ ধারনা থাকায় বিষয়টি তাদের সন্দেহ হয়। এতে তাঁরা ওই প্রতারককে চ্যালেঞ্জ করলে মোবাইলের লাইন বিচ্ছিন্ন করে দেয় প্রতারক চক্র।

পরে ওই দুই জনপ্রতিনিধি ইউএনও রেজাউল করিম কে ফোন দিয়ে বিষয়টি জানায়। ইউএনও রেজাউল করিম তাৎক্ষণিক তাদের নিশ্চিত করে জানান, এটি প্রতারক চক্রের কাজ।

এ বিষয়ে পীরগঞ্জ ইউএনও রেজাউল করিম বলেন, ‘কোন প্রতারক চক্র আমার অফিশিয়াল মোবাইল নম্বরটি ক্লোন করে এমনটি করছে। তিনি বলেন ক্লোন নম্বর থেকে এ ধরনের ফোন আসলে সরাসরি ইউএনও’র সাথে যোগাযোগ করার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করছি। এব্যাপারে আমরা যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করবো।

শেয়ার