Top
সর্বশেষ

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, নিহত ১

১৬ জুলাই, ২০২১ ২:২৫ অপরাহ্ণ
নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, নিহত ১
রংপুর প্রতিনিধি :

রংপুরে ট্রাক চাপায় শাহ আলম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি দোকানে ট্রাকটি ঢুকে ঘুমন্ত শাহ আলমকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এসময় তিনি দোকানের ভিতর ঘুমিয়ে ছিলেন। শুক্রবার (১৬ জুলাই) সকালে নগরীর তাজহাট আনছারীর মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নগরীর তাজহাট থানার ওসি মো. আক্তারুজ্জামান জানান, শুক্রবার সকালে নগরীর তাজহাট আনছারীর মোড়ে এলাকার একটি মুদির দোকানে নিয়ন্ত্রণহীন ট্রাকটি ঢুকে পড়ে।

ওই সময় দোকানের ভিতওে ব্যবসায়ী শাহ্ আলম ঘুমিয়ে ছিলেন। ট্রাকের চাপায় দোকানটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই ব্যবসায়ীর মৃত্যু হয়। নিহতের মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত শাহ্ আলম তাজহাট আদর্শপাড়ার মৃত হারুণ মিয়ার ছেলে। তিনি দীর্ঘ ২০ বছর ধরে ব্যবসা করছেন। প্রতিদিনের মত রাতে দোকান বন্ধ করে ভিতরে ঘুমিয়ে ছিলেন। দুর্ঘটনার সংবাদ পেয়ে তাজহাট থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে হাসপাতালে মর্গে পাঠান। দুর্ঘটনার পর চালক ও হেলপার ট্রাক রেখে পালিয়ে যান। এসময় বিক্ষুদ্ধ এলাকাবাসী ওই ট্রাকের আগুন দেওয়ার চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন ছড়িয়ে পড়ার আগেই তা নিভিয়ে ফেলেন।

নিহতের ছোট ভাই নূর ইসলাম জানান, দোকানের ভিতরে ঢুকে পড়া ট্রাকের সামনের অংশের চাপায় তার ভাইয়ের মৃত্যু হয়েছে।

বিপি/এমএইচটি

শেয়ার