Top
সর্বশেষ

সিরাজগঞ্জে মহাসড়কে ভয়াবহ যানজট

১৬ জুলাই, ২০২১ ৭:০৮ অপরাহ্ণ
সিরাজগঞ্জে মহাসড়কে ভয়াবহ যানজট
সিরাজগঞ্জ প্রতিনিধি :

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ থেকে সলঙ্গা থানার হাটিকুমরুল পর্যন্ত প্রায় ২২ কিঃ মিটার এলাকা জুড়ে ভয়াবহ যানজটের সৃষ্টি হয়েছে। কঠোর লকডাউন শিথিল করায় চির চেনা রূপে ফিরে এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এতে যাত্রী সাধারণ চরম দূর্ভোগ পোহাচ্ছে। শুক্রবার ভোর রাত থেকে যানবাহনগুলো কখনও থেমে থেমে আবার কখনও ধীর গতিতে চলছে। সকাল সাড়ে ৯টা পর্যন্ত সয়দাবাদ থেকে হাটিকুমরুল গোলচত্বর প্রায় ২২ কিলোমিটার এলাকা জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে সড়কেই কেটে যাচ্ছে ঘণ্টার পর ঘণ্টা।

এমন যানজটের কারণে দুর্ভোগে পড়েছেন প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন করতে যাওয়া যাত্রীরা। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী জানান, বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত ২২ কিলোমিটার মহাসড়কের বিভিন্ন স্থানে অসংখ্য খানাখন্দ ও নলকা সেতুটি ঝুঁকিপূর্ণ হওয়ার কারণে সেখানে সাবধানতা অবলম্বন করার যান চলাচলে কিছুটা বিঘ্ন ঘটছে। তবে যানজট স্থায়ী না।

মহাসড়কের যে কোনো পরিস্থিতি মোকাবিলায় ও ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ করতে হাইওয়ে পুলিশ রাত-দিন নিরলসে কাজ করে যাচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার