Top
সর্বশেষ

শ্রীপুরে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঈদের উপহার বিতরণ

১৭ জুলাই, ২০২১ ২:২২ অপরাহ্ণ
শ্রীপুরে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঈদের উপহার বিতরণ
শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গাজীপুর ৩ আসনের এমপি ইকবাল হোসেন (সবুজ) এর নির্দেশে বৈশ্বিক মহামারি করোনার সংক্রমণ রোধে চলমান লকডাউনে কর্মহীন অসহায় ৬০০ শত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত (১৭ জুলাই) শনিবার সকালে আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেনের নিজ উদ্যোগে শ্রীপুর উপজেলার ২ নং গাজীপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ফরিদপুর মোল্লাপাড়া দক্ষিণ ধনুয়া বটতলা মাঠে এসব উপহার সামগ্রী বিতরণ করেন।

আয়োজক উপজেলার আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন জানান, জনসমাগম এড়াতে ৬০০ পেকেট ঈদ সামগ্রীর প্যাকেট অসহায় ও কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়েছে। ঈদের আগে সেমাই, চিনি, দুধ, পোলাওয়ের চাল, মুড়ি ও সাবান একসঙ্গে পেয়ে উচ্ছ্বসিত অসহায় ও কর্মহীন মানুষ।

ঈদ সামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন জনাব মোঃ আজহার হোসেন তালুকদার সভাপতি গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম সভাপতি ৫ নং ওয়ার্ড গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগ, মোঃ লতিফ সিকদার যুগ্মসাধারণ সম্পাদক গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগ, মোঃ আবু জাফর ৫ নং ওয়ার্ড কৃষি বিষয়ক সম্পাদক গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগ, ও আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন ধর্ম বিষয়ক সম্পাদক গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগ।

শেয়ার