Top
সর্বশেষ

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

১৮ জুলাই, ২০২১ ২:৩৮ অপরাহ্ণ
যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫
যশোর প্রতিনিধি :

যশোর শহরের আরবপুর দিঘির পাড় এলাকায় ট্রাক, পিকআপ ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত এবং কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। আজ রবিবার (১৮ জুলাই) সকাল সাড়ে ৬ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেজেরহুদা গ্রামের মোংলা মন্ডলের ছেলে আব্দুল আলিম (৩৩) এবং গোয়ালহুদা গ্রামের মোসলেম মোল্যার ছেলে জহুরুল ইসলাম(৫০)। আহতদের মধ্যে দুইজন যশোর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

নিহত ও আহতদের স্বজনরা জানান গরু কেনার জন্য চুয়াডাঙ্গার জীবননগর থেকে ১২ ব্যাপারী একটি পিকআপ ভ্যানে চেপে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথের মধ্যে সকাল সাড়ে ছয়টার দিকে যশোর শহরের আরবপুর দিঘিরপাড় এলাকা পিকআপটি পৌছালে বিপরীতমুখী একটি ট্রাকের সাথে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর একটি প্রাইভেট কার ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এ সময় এ দুর্ঘটনায় পিকআপে থাকা দুইজন নিহত এবং কমপক্ষে পাঁচ জন আহত হয়। খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

যশোর ফায়াসার্ভি ও সিভিল ডিফেন্সের লিডার শেখ মুজিবর রহমান বলেন খবর পেয়ে সাথে সাথে আমরা দুর্ঘটনা স্থলে পৌছায়। সেখানে গিয়ে এক জনকে মৃত অবস্থায় দেখতে পাই। এছাড়া আহত ছয়জনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ের পথে অপর একজন মারা যায়। বাকি পাঁচ জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেই। যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ বলেন দুর্ঘটনার শিকার দুইজন হাসপাতালে আনার আগেই মারা যান। হাসপাতালে ভর্তি দুইজনের অবস্থা আশঙ্কাজনক। যশোর কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

শেয়ার