Top
সর্বশেষ

পুত্রের ক্রিকেট ব্যাটের আঘাতে মা নিহত

১৮ জুলাই, ২০২১ ৩:০৪ অপরাহ্ণ
পুত্রের ক্রিকেট ব্যাটের আঘাতে মা নিহত

মোবাইল ফোন লুকিয়ে রাখায় মানসিক ভারসাম্যহীন দত্তক পুত্রের ক্রিকেট ব্যাটের আঘাতে মা রাবেয়া বেগম (৫০) নিহত হয়েছেন। এঘটনায় পুলিশ দত্তক নেয়া পুত্র রাকিবকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটছে শনিবার রাতে নগরীর উত্তর মুনশিপাড়ায় এলাকায়। নিহত রাবেয়া বেগম ওই এলাকার মৃত ইকরামুল ইসলামের স্ত্রী।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পরিদর্শক এরশাদ আলী জানান, নিঃসন্তান দম্পত্তি ইকরামুল ইসলাম রাবেয়া বেগম দম্পতি পাবনা থেকে মাত্র এক বছর বয়সী রাকিবকে পুত্র হিসেবে দত্তক নিয়ে আসেন। পেশায় মাংস ব্যবসায়ী ইকরামুল ইসলাম দুই বছর আগে মারা যায়। রাকিব ছিল মানসিক ভারসাম্যহীন। এর আগেও রাবেয়া বেগমকে মারপিট করে রাকিব।

শনিবার রাতে রাবেয়া বেগম রাকিবের মোবাইল ফোনটি লুকিয়ে রাখে। এতে সে ক্ষিপ্ত হয়ে ক্রিকেট ব্যাট দিয়ে রাবেয়া বেগমের মাথায় আঘাত করলে রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে লুটিয়ে পড়ে। পরে প্রতিবেশিরা এসে লাশ উদ্ধার করে।

পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। এরপর প্রতিবেশিরা তাকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে। এ সময় রাকিব জানায়, মোবাইল ফোন লুকিয়ে রাখায় নিজে তার মাকে পিটিয়ে হত্যা করেছে। রবিবার দুপুরে লাশের ময়না তদন্ত শেষে পরবিবারে কাছে হস্তান্তর করেছে। এঘটনায় রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত রাকিবকে আদালতের মাধ্যমে রবিবার দুপুরে রংপুর কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার