Top
সর্বশেষ

নেত্রকোণা আশ্রয়ণ প্রকল্পে নির্মিত ঘরগুলো গুণগত মানে মজবুত

১৮ জুলাই, ২০২১ ৪:৪৭ অপরাহ্ণ
নেত্রকোণা আশ্রয়ণ প্রকল্পে নির্মিত ঘরগুলো গুণগত মানে মজবুত

নেত্রকোনায় আশ্রায়ণ প্রকল্পের ১ম পর্যায়ে ৯৬০টি এবং ২য় পর্যায়ে ৯২৫টি ঘর নির্মাণ করা হয়েছে। আমি একটি একটি করে ঘরের নির্মাণকাজ দেখেছি। সবগুলো ঘর অত্যন্ত ভালো ও গুণগত মানে মজবুত। ঘরের মান, স্থান নির্বাচনে আমার সর্বোচ্চ তদারকিতে ঘর নির্মাণ করা হয়েছে। আমাদের ঘরের মান এবং কার্যক্রম খুবই ভাল। আমি পানি ও বিদ্যুতের সমস্যা সমাধান করেছি। আশ্রয়ণ প্রকল্পের সুফলভোগীদের দাবীর প্রেক্ষিতে কিছু কিছু যায়গায় মসজিদ, মন্দির, বিদ্যালয় করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। গতকাল শনিবার (১৭ জুলাই) নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়েনের রাজেন্দ্রপুর ও রৌহা ইউনিয়নের বড়গাড়া আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনকালে সুফলভোগী পরিবারের সাথে কথা বলে এবং তাদের খোঁজখবর নেওয়ার সময় এসব কথা বলেন নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।

মুজিববর্ষ ও স্বাধীনতার সূবর্ণ জয়নৃতীতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দেওয়া প্রধানমন্ত্রীর উপহারের ঘরের মান যাচাই করতে মাঠে নেমেছেন নেত্রকোণা জেলা প্রশাসক কাজি আব্দুর রহমান। আশ্রায়ণ প্রকল্পে বসবাসরতদের কোনো ধরনের সমস্যা হচ্ছে কিনা না, এ বিষয়ে জানতে চান তিনি। আশ্রয়ণের ঘর পেয়ে সুফলভোগী বাসিন্দারাও খুশী মর্মে তারা আনন্দ প্রকাশ করেন। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মনির হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তার, নেজারত ডেপুটি কালেক্টরেট (এনডিসি) মোঃ সাইফুল ইসালাম।

নেত্রকোণা সদর উপজেলার বড় গাড়া আশ্রায়ন প্রকল্পের বাসিন্দা রোজি বেগম বলেন, আমার বইবার যায়গা ছিলোনা, রাস্তায় রাস্তায় ঘুরেছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের ঘর দিয়েছে আমরা অনেক খুশি। আমাদের ভাল মানের বসবাস উপযোগী মজবুত ঘর উপহার দেয়ায় আমরা নামাজ পড়ে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করি।

শেয়ার