Top
সর্বশেষ

নোয়াখালীতে করোনায় আরও ৮ জনের মৃত্যু

১৮ জুলাই, ২০২১ ৬:২৮ অপরাহ্ণ
নোয়াখালীতে করোনায় আরও ৮ জনের মৃত্যু
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালী ১২০শয্যা বিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৮ জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে ৪ জন পুরুষ ও ৪ জন নারী। এদিকে জেলায় নতুন করে ৫২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তের হার শতকরা ২৪দশমিক ৫২ ভাগ। রোববার সকালে করোনা শনাক্ত এবং মৃত্যুর তথ্যগুলো নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ।

কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ বলেন, গত ২৪ঘন্টায় কোভিড হাসপাতালে আরও ৮ জন রোগি মারা গেছেন। যার মধ্যে বেগমগঞ্জে ৩, চাটখিলে ২, সেনবাগে ১ ও সদরের ২জন রোগি ছিলেন। এছাড়া এদিন হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১৪জন রোগি, আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ১০জন। হাসপাতালে ২৫জন পুরুষ ও ৪৮জন নারীসহ ৭৩জন বর্তমানে চিকিৎসা নিচ্ছেন। যার মধ্যে ১০জনকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

ডা. মাসুম ইফতেখার জানান, জেলার তিনটি পিসিআর ল্যাবে সর্বশেষ ২১২টি নমুনা পরীক্ষা করে ৫২জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে বেগমগঞ্জে ২৩, সোনাইমুড়ীতে ২৮, সেনবাগে উপজেলায় ১জন রোগি রয়েছেন। জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৩হাজার ৭০৮জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৮হাজার ৩৭৫জন রোগী। আইসোলেশনে রয়েছেন ৫হাজার ১৫৯জন রোগী।

শেয়ার