Top
সর্বশেষ

চট্টগ্রামে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ রেখে পালালো স্বামী

১৯ জুলাই, ২০২১ ৩:০৩ অপরাহ্ণ
চট্টগ্রামে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ রেখে পালালো স্বামী
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়ায় ফারজানা ইয়াসমিন কলি (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (১৮ জুলাই) রাত ৯টায় উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই এলাকার জিয়াউর রহমানের স্ত্রী। তিনি ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানা গেছে।

এ ঘটনায় নিহত গৃহবধূ কলির লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়েছে স্বামী জিয়াউর রহমান। তবে নিহত কলির পরিবারের দাবি, পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করা হয়েছে। তারা সঠিক তদন্তের মাধ্যমে মেয়ে হত্যার বিচার দাবি করেন।

স্থানীয়রা জানায়, নিহত কলির সঙ্গে শাশুড়ির প্রায় সময় ঝগড়া হতো। ঘটনার দিন রাত ৯টার দিকে কলির স্বামী বাড়িতে এসে ‘কলি কলি’ বলে চিৎকার করে। তার চিৎকারে আমরা বাড়িতে এসে দেখি কলির দেহ মাটিতে পড়ে আছে ৷ সেখান থেকে কলিকে কাঁধে করে হাসপাতালে নিয়ে যেতে দেখেছি।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু বলেন, ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না। নিহতের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পুলিশ লাশের সুরতহাল শেষ করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। ময়না তদন্তের রিপোর্ট আসলে হত্যা নাকি আত্মহত্যা তখনই বলা যাবে। তবে থানায় কেউ এখনো কোন প্রকার লিখিত অভিযোগ করেননি বলেও জানান তিনি।

শেয়ার