Top
সর্বশেষ

বিসিআই এর পক্ষ থেকে চিকিৎসা সামগ্রী প্রদান

১৯ জুলাই, ২০২১ ৬:৩৯ অপরাহ্ণ
বিসিআই এর পক্ষ থেকে চিকিৎসা সামগ্রী প্রদান
রংপুর প্রতিনিধি :

করোনা মোকাবেলায় চিকিৎসা সেবা স্বাভাবিক রাখতে লক্ষ্যে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাষ্ট্রিজ (বিসিআই) এর পক্ষ থেকে সোমবার চিকিৎসা সামগ্রী ২০টি অক্সিজেন সিলিন্ডার, ১টি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা, ৫০০টি হাইফ্লো এনআরবি মাস্ক এবং ১০টি বাইপ্যাপ মাস্ক রংপুরের সিভিল সার্জন ডাঃ হিরম্ভ কুমার রায় এর নিকট হস্তান্তর করা হয়েছে।চিকিৎসা সামগ্রী হস্তান্তর করেন এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি ও বিসিআই এর সাবেক সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবুসহ রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু বলেন, এফবিসিসিআই এর পক্ষ থেকেও রংপুরে জরুরি চিকিৎসা সামগ্রী প্রদান করা হবে। রংপুরের মানুষের স্বাস্থ্য সেবার জন্য জরুরি চিকিৎসা সামগ্রী প্রদান করায় বিসিআই পরিচালনা পর্ষদকে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে রংপুরের সিভিল সার্জন ডাঃ হিরম্ব কুমার রায় বলেন, বাংলাদেশ চেম্বার অব ইন্ডাষ্ট্রিজ পক্ষ থেকে পাওয়া ২০টি অক্সিজেন সিলিন্ডার, ১টি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা, ৫০০টি হাইফ্লো এনআরবি মাস্ক এবং ১০টি বাইপ্যাপ মাস্ক অনেক রোগীর জীবন বাঁচাতে সাহায্য করবে।

দুযোর্গকালীন সময়ে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাষ্ট্রিজ চিকিৎসা সরঞ্জামাদি প্রদানের মহতি উদ্যোগকে সাধুবাদ জানান। পরিস্থিতি মোকাবেলায় দেশের সকল জনগনকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান। এবং দেশের সকল ব্যবসায়ী সম্প্রদায়কে নিজ নিজ অবস্থান থেকে পরিস্থিতি মোকাবেলায় সর্বত্মাক সহযোগিতা প্রদানের আহ্বান জানান।জরুরি চিকিৎসা সরঞ্জামাদি প্রদান অনুষ্ঠানে রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন ।

শেয়ার