Top
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে মৃত্যু ৪, নতুন শনাক্ত ৭৩

২০ জুলাই, ২০২১ ১১:৫৯ পূর্বাহ্ণ
ঠাকুরগাঁওয়ে মৃত্যু ৪, নতুন শনাক্ত ৭৩
ঠাকুরগাঁও প্রতিনিধি :

গত ২৪ ঘণ্টায় ঠাকুরগাঁওয়ে করোনা সংক্রমিত ৪ জন রোগীর মৃত্যু হয়েছে। এই সময় নতুন করে শনাক্ত হয়েছেন ৭৩ জন। সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, সোমবার সকাল ৮ টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮ টা পর্যন্ত সদর, পীরগঞ্জ, রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গীতে একজন করে রোগী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এনিয়ে জেলায় এপর্যন্ত মারা গেছেন ১৩৭ জন। তাছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৭৩ জন। জেলায় এখন পর্যন্ত মোট আক্রান্ত শনাক্ত ৫২৭৭ জন।

২৪ ঘণ্টায় মোট নমুনা পরীক্ষা করা হয় ২০৩ জনের। শনাক্তের হার ৩৫ দশমিক ৯৬ শতাংশ। সদর উপজেলাতে সবচেয়ে বেশি আক্রান্ত শনাক্ত ৪৩ জন। অন্যান্য উপজেলার মধ্যে রয়েছে, বালিয়াডাঙ্গীতে ০৩ জন, পীরগঞ্জে ১৪ জন, রাণীশংকৈলে ০৭জন এবং হরিপুরে ০৩ জন। পীরগঞ্জে ১৭ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ পাওয়া গেছে ১৪ জনের। এখানে শনাক্তের হার ৮২ দশমিক ৩৫ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট ৫২৭৭ জন করোনা সংক্রমিত রোগীর মধ্যে ৩৬৬৭ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন।

এদিকে জেলা ও উপজেলা প্রশাসন কর্তৃক ঠাকুরগাঁও সদর, বালিয়াডাঙ্গী, রাণীশংকৈল, পীরগঞ্জ, হরিপুর উপজেলায় বিভিন্ন কর্মহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। সোমবার ২০০ জন রিক্সা ভ্যান শ্রমিকের মাঝে এবং ৩৩৩ নম্বরে ফোন পেয়ে ২৫ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শেয়ার