Top
সর্বশেষ

ঠাকুরগাঁও সদরেই একদিনে মৃত্যু ৬

২২ জুলাই, ২০২১ ১:৫৩ অপরাহ্ণ
ঠাকুরগাঁও সদরেই একদিনে মৃত্যু ৬
ঠাকুরগাঁও প্রতিনিধি :

গত ২৪ ঘণ্টায় ঠাকুরগাঁও সদরেই করোনা সংক্রমিত হয়ে ৬ জন রোগীর মৃত্যু হয়েছে। এই সময় এই উপজেলায় নতুন করে আক্রান্ত শনাক্ত হয়েছে ২২ জনের। ঈদের ছুটির কারণে পীরগঞ্জে মাত্র ১ জন, রাণীশংকৈলে ২ জন ও বালিয়াডাঙ্গী উপজেলায় ৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে পীরগঞ্জ ১ জনের, রাণীশংকৈলে ২ জনের ও বালিয়াডাঙ্গীতে ২ জনের করোনা শনাক্ত হয়েছে। একদিনে জেলায় মোট শনাক্ত হয়েছে ২৭ জনের।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, বুধবার সকাল ৮ টা থেকে আজ  বৃহস্পতিবার সকাল ৮ টা পর্যন্ত সদরেই ৬ জন করোনা রোগী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  জেলায় এপর্যন্ত মারা গেছেন ১৪৬ জন। তাছাড়া জেলায়  এখন পর্যন্ত মোট আক্রান্ত শনাক্ত ৫৩১৭ জন। ২৪ ঘণ্টায় মোট নমুনা পরীক্ষা করা হয় ৮৮ জনের। শনাক্তের হার ৩০ দশমিক ৬৮ শতাংশ। সদর উপজেলাতে আক্রান্ত শনাক্ত ২২ জন।

ঈদের আগের দিন মঙ্গলবার ৪৮ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জনের পজিটিভ ধরা পরে। বাকী ৪ উপজেলায় নমুনা পরীক্ষা করা হয়নি। তবে এদিন পীরগঞ্জে একজন ও রাণীশংকৈলে দুই জনের  মোট তিন জনের মৃত্যু হয়েছে। তিনি জানান, ঠাকুরগাঁও জেলায় সর্বমোট ৫৩১৭ জন করোনা সংক্রমিত রোগীর মধ্যে ৩৭৫০  জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন।

এদিকে জেলা ও উপজেলা প্রশাসন কর্তৃক ঠাকুরগাঁও সদর, বালিয়াডাঙ্গী, রাণীশংকৈল, পীরগঞ্জ, হরিপুর উপজেলায় বিভিন্ন কর্মহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। মঙ্গলবার ঈদের আগের দিন ৩৩৩ নম্বরে ফোন পেয়ে ৪৯ জনের মাঝে এবং কোভিড-১৯ এ আক্রান্ত ৩০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শেয়ার