Top
সর্বশেষ

এতিম শিশুদের জন্য নোয়াখালী জেলা প্রশাসকের ব্যতিক্রমি ঈদ আয়োজন

২২ জুলাই, ২০২১ ১০:২১ অপরাহ্ণ
এতিম শিশুদের জন্য নোয়াখালী জেলা প্রশাসকের ব্যতিক্রমি ঈদ আয়োজন
নোয়াখালী প্রতিনিধি :

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে নোয়াখালী শিশু পরিবারের ৪৯ জন এতিম শিশুর সাথে ব্যতিক্রমি ঈদ আনন্দ ভাগাভাগি করেছেন নোয়াখালীর জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

 বুধবার (২২ জুলাই) দুপুরে ডিসি বাংলোতে জেলা শিশু পরিবারের ৪৯ জন এতিম শিশুদের জন্য বুফে খাবারের আয়োজন করেন তিনি।

ব্যতিক্রমি এ বুফে খাবার খেয়ে শিশু পরিবারের  শিফা আক্তার বৃষ্টি (৮) জানান, ৫ বছর বয়সে শিশু পরিবারে এসেছি। আজকে আমি অনেক খুশি। জেলা প্রশাসক স্যার আমাদের নিজে খাবার গুলো তুলে দিয়েছেন। জেলা প্রশাসক স্যার কে অনেক ধন্যবাদ।

জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান জানান, ঈদুল আযহা উপলক্ষে সবার বাড়িতে গোশত রান্না হয়। শিশু পরিবারে যারা থাকে তাদের বাবা মা নেই। যেহেতু বাবা মা নেই তাই তাদেরকে গোশত রান্না করে আপ্যায়ন করার মতো কেউ নেই। তাই আমার পক্ষ থেকে ৪৯ জন এতিম শিশুদের জন্য বুফে খাবারের আয়োজন করেছি।

তিনি আরো বলেন, আমি নিজ হাতে সবাইকে খাবার পরিবেশন করেছি। যেহেতু তারা পিতৃমাতৃহীন তাই তাদের নিয়ে পরিবারের মতো সময় দিয়েছি।  এমন আয়োজনের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ বেলাল হোসেন, সরকারি শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক মো. ফেরদৌস আলম সরকার, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (ট্রেজারী শাখা) মো: মাসুদুর রহমান ও সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দেবব্রত দাস  উপস্থিত ছিলেন।

শেয়ার