Top
সর্বশেষ

এক মঞ্চে আওয়ামীলীগ ও বিএনপি

২৩ জুলাই, ২০২১ ১:১২ অপরাহ্ণ
এক মঞ্চে আওয়ামীলীগ ও বিএনপি
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও শহরের সামাজিক অবক্ষয়, অনিয়ম এবং ফেসবুকসহ স্যোসাল মিডিয়ায় বিভিন্নজনের মানহানিকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করা রোধকল্পে এক সুধিজন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২২ জুলাই বিকালে ঠাকুরগাঁও প্রেস ক্লাবের ভিআইপি হলরূমে আয়োজিত এই সুধিজন সমাবেশে আওয়ামীলীগ, বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুধীজন ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি মাহবুবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টো, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক অ্যাড, মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, আওয়ামীলীগ নেতা আশরাফুল হক চৌধুরী, বিএনপি’র জেলা সেক্রেটারি মির্জা ফয়সল আমিন, সহসভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সহসভাপতি সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী, কোষাধ্যক্ষ শরীফুল ইসলাম শরীফ, সাবেক সিভিল সার্জন আবু মো. খয়রুল কবীর, জেলা জাসদের (ইনু) সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমান, সাংবাদিক মো. আব্দুল লতিফ, কামরুল ইসলাম রুবাইয়েত, ইমদাদুল হক ভুট্টো, শাকিল আহমেদ প্রমুখ। সভাটি পরিচালনা করেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু।

সভায় আজ থেকে ফেসবুকসহ স্যোসাল মিডিয়ায় কুরুচিপূর্ণ ও মানহানিকর মন্তব্য বন্ধে সকল রাজনৈতিক দল একসাথে কাজ করবে বলে সিদ্ধান্ত হয়। তাছাড়া শীঘ্রই সব নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিদের সমন্বয়ে একটি কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। সদর হাসপাতালের তত্বাবধায়ক কর্তৃক ডিজিটাল নিরাপত্তা আইনে তিন সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে চিঠি প্রেরণ করার ও সাংবাদিকদের বিরোধ মিটিয়ে ফেলে তাদের অন্যান্য মামলা প্রত্যাহারেরও সাংবাদিকদের অনুরোধ জানানোর সিদ্ধান্ত গৃহীত হয়।

শেয়ার