Top
সর্বশেষ

ঈদ উপলক্ষে নবপুষ্প ফাউন্ডেশনের খাবার বিতরণ

২৩ জুলাই, ২০২১ ৫:০১ অপরাহ্ণ
ঈদ উপলক্ষে নবপুষ্প ফাউন্ডেশনের খাবার বিতরণ

ঈদুল আজহা উপলক্ষে অর্ধশতাধিক পরিবারের মাঝে ১০ দিনের শুকনো খাবার বিতরণ করেছে নবপুষ্প ফাউন্ডেশন। গত মঙ্গলবার (২০ জুলাই) গাজিরচট ও আশুলিয়া থানার আওতাধীন এলাকার বিভিন্ন স্থানে এই খাবার বিতরণ করা হয়।

উপহারের মধ্যে ছিল চাল ৫ কেজি, পোলাওয়ের চাল ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, আলু ২.৪ কেজি, পেয়াজ ১ কেজি, সেমাই ১ প্যাকেট, গুড়া দুধ ১ প্যাকেট, লবণ ৫০০ গ্রাম, চিনি ২৫০ গ্রাম, ডাল ৫০০ গ্রাম।

নবপুষ্প ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা জান্নাতুল ফেরদৌস শান্তা বলেন,আমরা একটি উদ্যোগ নিয়েছি সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াঁনোর। এই উদ্যোগ টা তখনই সফল হবে যখন কিনা সমাজের সকল শ্রেণি পেশার মানুষ আমাদের পাশে এসে দাঁড়াবেন।

সংগঠনটির কয়েকজন সদস্য বলেন,আমরা নিজেদের তখনই সেচ্ছাসেবী মনে করব,যখন কিনা মানুষকে সহযোগিতা করা সু্যোগ আসবে এবং আমরা তা কেন পিছু টান এর কথা চিন্তা করা ছাড়াই এগিয়ে আসতে পারব। আমরা চাই আমাদের মাধ্যমে সমাজের সে সকল মানুষ উপকৃত হোক,যাদের কিনা আমাদের দেয়া সেবাটি প্রকৃত পক্ষে প্রয়োজন।

নবপুষ্প ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা জান্নাতুল ফেরদৌস শান্তা, বর্তমান সভাপতি নূর মোহাম্মদ ইয়াছিন আরাফাত সানি,সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ও নবপুষ্প ফাউন্ডেশন এর অন্যান্য সদস্যরা এই কর্মসূচিতে অংশ নিয়েছিলেন।

উল্লেখ্য, নবপুষ্প ফাউন্ডেশন একটি সমাজিক সেচ্ছাসেবী সংগঠন। দীর্ঘ প্রায় সাড়ে ৩ বছর ধরে মানুষের জন্য কাজ করে যাচ্ছে। নবপুষ্প ফাউন্ডেশন এর অন্যতম সংযোজন হল,নবপুষ্প ফাউন্ডেশন ব্লাড ব্যাংক। নবপুষ্প ফাউন্ডেশন ব্লাড ব্যাংক বিনামূল্যে মুমূর্ষু রোগীদের জন্য দিন-রাত ২৪ ঘন্টাই রক্ত প্রদান করে চিকিৎসা সেবা দিয়ে আসছে।

শেয়ার