Top
সর্বশেষ

টাঙ্গাইলে করোনা ও উপসর্গে মৃত্যু ৪, শনাক্ত ১০১

২৩ জুলাই, ২০২১ ৬:২০ অপরাহ্ণ
টাঙ্গাইলে করোনা ও উপসর্গে মৃত্যু ৪, শনাক্ত ১০১
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলে করোনা ও উপসর্গে ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৩ জন ও উপসর্গ নিয়ে ১ জন মারা গেছেন। এছাড়াও গত ২৪ ঘন্টায় নতুন করে ১০১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২৫ দশমিক ৯৬ ভাগ। শুক্রবার (২৩ জুলাই) বিকেলে এ বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ সাহাবুদ্দিন খান। তিনি জানান, টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় ৩৭৯ টি নমুনা পরীক্ষায় ১০১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২৫ দশমিক ৯৬ ভাগ। এছাড়াও করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৩ জন ও উপসর্গ নিয়ে ১ জন মারা গেছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৪৬৯ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৬ হাজার ৫৮৪ জন। মোট মৃত্যু ১৯৭ জন।

তিনি আরো জানান, জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ১২২ জন। এর মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৭৩ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ জন, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জন, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ জন এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ২৩ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছেন ৫ হাজার ৫৬৬ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, শুক্রবার (২৩ জুলাই) পর্যন্ত মৃতদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৭১ জন, নাগরপুরে ২জন, দেলদুয়ারে ১৬জন, সখীপুরে ১৩জন, মির্জাপুরে ১৭, বাসাইলে ১১জন, কালিহাতীতে ২৪জন, ঘাটাইলে ১৭জন, মধুপুরে ৪জন, ভূঞাপুরে ৯জন, গোপালপুরে ৯জন আর ধনবাড়ী উপজেলায় ৪ জন। আক্রান্ত টাঙ্গাইল সদর উপজেলায় ৫ হাজার ৩৪৬, মির্জাপুরে ১ হাজার ২৪৪জন, নাগরপুরে ২৪১জন, দেলদুয়ারে ৬১৩জন, সখীপুরে ৬৩৬জন, বাসাইলে ৩৪৯জন, কালিহাতীতে ১০৭জন, ঘাটাইলে ৯০০ জন, মধুপুরে ৭১৯জন, ভূঞাপুরে ৪৯৫জন, গোপালপুরে ৫০৮জন আর ধনবাড়ী উপজেলায় ৩৪২ জন। আর সুস্থ হয়েছে সদর উপজেলায় ২ হাজার ৩০৮জন, নাগরপুরে ১৬৮জন, দেলদুয়ারে ২০৫জন, সখীপুরে ৩৩৪জন, মির্জাপুরে ৮৪১জন, বাসাইলে ২১০জন, কালিহাতীতে ৬৮৪জন, ঘাটাইলে ৫৮৪ জন, মধুপুরে ৪১২জন, ভূঞাপুরে ২৭৯জন, গোপালপুরে ৩৩৮জন আর ধনবাড়ী উপজেলায় ১১৭ জন।

শেয়ার