Top
সর্বশেষ

মানিকগঞ্জে কালীগঙ্গা নদী থেকে ভাসমান লাশ উদ্ধার

২৩ জুলাই, ২০২১ ৮:১১ অপরাহ্ণ
মানিকগঞ্জে কালীগঙ্গা নদী থেকে ভাসমান লাশ উদ্ধার
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জের সাটুরিয়ায় কালীগঙ্গা নদী থেকে এক ভাসমান ব্যক্তির লাশ উদ্ধার করেছে সাটুরিয়া থানা পুলিশ। লাশটির বয়স আনুমানিক পনেরো থেকে বিশ’র মধ্যে হবে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

আজ শুক্রবার (২৩ জুলাই) বিকেল ৫ টার দিকে সাটুরিয়া উপজেলার তিল্লী ইউনিয়নের চরতিল্লী গ্রামের পাশে বয়ে কালীগঙ্গা নদী থেকে স্থানীয় চেয়ারম্যান মুরছালিন বাবু ও স্থানীয় বাসিন্দা বাদল হোসেনের সহযোগীতায় লাশটি তীরে তুলে আনেন। খবর পেয়ে কিছুক্ষণের মধ্যেই সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল আলম চরতিল্লী গ্রামের বোবার মোড়ের ঘটনাস্থল উপস্থিত হন। এসময় আরও উপস্থিত হন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ভাস্কর সাহা।

এবিষয়ে তিল্লী ইউনিয়নের চেয়ারম্যান জানান, বিকেলে জলিল নামে এক ছেলে ফোনালাপে জানায় ধলেশ্বরী নদী হয়ে কালীগঙ্গা নদীর স্রোতের ধারায় একটি লাশ ভেসে যাচ্ছে। খবর পেয়ে তৎক্ষনাত একটি ট্রলার করে কালীগঙ্গা নদীর স্রোতের বিপরীতে উত্তরের দিকে যাত্রা করেন। কিছু দূর যেতেই তিনি লাশটি দেখতে পায় এবং নিজে লাশকে তীরে তুলে আনার চেষ্টা করেন। এ সময় লাশটি হাত থেকে ছুটে গেলে সহযোগী বাদল হোসেনের সাহায্যে তীরে তুলে আনেন।

এদিকে লাশের (ছেলেটির) শরীরে গাঢ় লাল হাফ হাতা শার্ট ও পড়নে নীল চেকের লুঙ্গী ছিল। লাশটির ধরন দেখে ধারণা করা হচ্ছে কে বা কারা ব্যক্তিটিকে হত্যার পর নদীতে ফেলে থাকতে পারে।

অপরদিকে লাশটি উদ্ধার করে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে।

শেয়ার