Top
সর্বশেষ

সিরাজগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা! দায় স্বীকার স্বামীর

২৪ জুলাই, ২০২১ ১২:৩২ অপরাহ্ণ
সিরাজগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা! দায় স্বীকার স্বামীর
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ সদর উপজেলার গজারিয়া গ্রামে আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী সাথী খাতুন (১৫) কে হত্যার দায় স্বীকার করেছে স্বামী আতিকুর রহমান। বুধবার (২১জুলাই) দুপুরে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে আতিকুর রহমান ১৬৪ ধারা দেয়া জবান বন্দীতে সাথী খাতুনকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেন। জবানবন্দীতে আতিকুর রহমান বলেন, সোমবার রাতে ঘুমন্ত অবস্থায় নিজেই স্ত্রীকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যার পর বিষয়টি বাবা-মাকে জানালে তারা এটিকে আত্মহত্যা বলে প্রচার করে। সোমবার (১৯ জুলাই) গভির রাতে সদর উপজেলার গজারিয়া গ্রামে সাথীর রহস্যজনক মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মনাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জসিম উদ্দিন জানান, নিহত সাথী খাতুনের সঙ্গে তার চাচাতো ভাই আতিকুর রহমানের দীর্ঘদিনের প্রেমের এক পর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্কের কারণে সাথী খাতুন ৬ মাসের অন্তঃস্বত্বা হয়ে পড়ে। আতিকুরের পরিবার সাথীর পেটের সন্তান নষ্ট করার চেষ্টা করে ঝুকিপূর্ণ হওয়ায় ব্যর্থ হয়। ইতিমধ্যে বিষয়টি জানাজানি হয়ে পড়ায় স্থাণিয় গ্রাম্য মাতবরদের মধ্যস্থতায় ৪ লক্ষ টাকা দেনমোহরে তাদের বিয়ে পড়িয়ে দেয়া হয়। সোমবার (১৯ জুলাই) গভির রাতে সাথী খাতুনকে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যা বলে প্রচারণা চালানো হয়।

এদিকে ওই দিনই সাথীর বাবা সাগর হোসেন মুন্সি বাদী মেয়েকে হত্যা করা হয়েছে দাবী করে আতিকুর রহমানকে প্রধান আসামী করে তার মা মাজেদা বেগম বাবা কামরুজ্জামান ও ভাই আরিফুর জামানকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়। মামলা দাযেেরর পর পুলিশি তদন্তের এক পর্যায়ে পুলিশ স্বামী আতিকুর রহমান তার মা মাজেদা বেগম ও বাবা কামরুজামানকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে হত্যার জট খুলতে শুরু করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সাথী আত্মহত্যা করেছে বলে জানালেও পুলিশ আত্মহত্যার স্থান পরির্দশন করে তার সত্যতা পায়নি। পরে অধিকতর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বামী আতিকুর রহমান হত্যাকান্ডের দায় স্বীকার করার কথা জানালে তাকে উক্ত আদালতে হাজির করা হলে সে দায় স্বীকার করে জবান বন্দী দেয়।

শেয়ার