Top
সর্বশেষ

পত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

২৪ জুলাই, ২০২১ ১:০১ অপরাহ্ণ
পত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
নওগাঁ প্রতিনিধি :

নওগাঁ পত্নীতলা উপজেলায় দ্রুতগামী ট্রাক্টরের ধাক্কায় দুই সহোদর মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (২৩ জুলাই) রাত ৯ টার দিকে মোটরসাইকেল যোগে পত্নীতলা উপজেলার মধইলবাজার থেকে নজিপুর পৌর এলাকায় যাওয়ার পথে পত্নীতলা ইউনিয়নের জলকার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-পত্নীতলা উপজেলার মহিমাপুর গ্রামের মৃত নেপাল চন্দ্র ছেলে অলিত চন্দ্র (৩২) ও সুভাষ চন্দ্র (২৬)।

পত্নীতলা থানা পুলিশ সূত্রে জানা যায়, পত্নীতলা উপজেলার মহিমাপুর গ্রামের মৃত নেপাল চন্দ্রের ছেলে অলিত চন্দ্র ও সুভাষ চন্দ্র দুই ভাই। মোটরসাইকেল যোগে মধইলবাজার থেকে নজিপুর পৌরসভা এলাকায় আসার পথে পত্নীতলা ইউনিয়নের জলকার মোড়ে ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অলিত চন্দ্র নিহত হন। স্থানীয়রা ছোট ভাই সুভাষ চন্দ্র কে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন। রামেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনিও মারা যান।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম শাহ্ বলেন, পত্নীতলা ইউনিয়নের জলকার মোড় এলাকায় পৌঁছালে দ্রুতগামী একটি ট্রাক্টর তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরেকজন নিহত হন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। মরদেহ দুটি আজ শনিবার ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাটানো হবে। এ ব্যাপারে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের হয়েছে।

শেয়ার