Top
সর্বশেষ

উদ্ধার হলো ক্যাডেট কলেজের শিক্ষার্থী শুভর লাশ

২৪ জুলাই, ২০২১ ১:০৬ অপরাহ্ণ
উদ্ধার হলো ক্যাডেট কলেজের শিক্ষার্থী শুভর লাশ
যশোর প্রতিনিধি :

যশোর পৌরপার্কের পুকুরে ডুবে নিখোঁজ হওয়া তানভির ফারহান শুভর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিবাগত-রাত ২ টার দিকে খুলনা থেকে আসা নৌবাহিনীর একটি স্পেশাল ডুবুরি টিম তার লাশ উদ্ধার করেন। সাত সদস্যের নৌবাহিনীর এই স্পেশাল ডুবুরি টিমের নেতৃত্ব দেন লেফটেন্যান্ট কমান্ডার রাকিবুল ইসলাম।

গত কাল শুক্রবার (২৩ জুলাই) বিকালে ফুটবল খেলা শেষে শুভ তার কয়েকজন বন্ধুকে নিয়ে পৌরপার্কের পুকুরে নামে সাঁতারকেটে গোসল করার জন্য। সাঁতার কেটে তার বন্ধুরা সহ সকলে পুকুরের পশ্চিম পাড় থেকে পূর্ব পাড়ে যাচ্ছিল। কিন্তু শুভর বন্দুরা পাড়ে উঠতে পারলেও সে উঠতে পারেনি। সে সময় তার বন্ধুরা তাকে খুঁজে না পেয়ে চিৎকার শুরু করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে পুকুরে খোঁজা খুঁজি শুরু করে। কিন্তু তাকে যখন খুঁজে পাওয়া যাচ্ছিলো না। তখন ঘটনাটি তারা শুভর পরিবারকে ও থানা পুলিশ এবং ফায়ারসার্ভিসকে জানায়।

এই ঘটনা জানাজানির পরে যশোরের ফায়ার সার্ভিসের সদস্যরা ও ডুবুরি দল ঘটনাস্থলে এসে দীর্ঘ চার ঘন্টা শুভকে উদ্ধার করার চেষ্টা চালায়। কিন্তু কোনও হদিস না পাওয়ায় ও রাত বেশি হওয়ায় তারা উদ্ধার কাজ স্থগিত রাখেন এবং আজ শনিবার (২৪ জুলাই) সকাল থেকে উদ্ধার কাজ শুরু করার ঘোষনা দিয়ে ঘটনা স্থল ত্যাগ করেন। এদিকে নিহত শুভর বাবা যোগাযোগ করে নৌবাহিনীর স্পেশাল টিমকে ঘটনা স্থলে এনে রাতেই ছেলের লাশ উদ্ধার করার জন্য তল্লাশি শুরু করান। তারপর রাত ২টার দিকে শুভর লাশ উদ্ধার করা হয়।

নিহত তানভির ফারহান (১৯) শুভ বিমান বাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার আকরাম হোসেনের ছেলে এবং তারা যশোর শহরতলীর আরবপুর একায় বসবাস করতো। এছাড়াও ঝিনাইদাহ ক্যাডেট কলেজের শিক্ষার্থী ছিলো শুভ। শুভর বাবা আকরাম হোসেন বলেন শুভ ঝিনাইদহ ক্যাডেট কলেজ থেকে এইচএসসি পাশ করার পর সেনাবাহিনীতে সেকেন্ড লেফটেন্যান্ট হিসেবে জয়েন্ট করেছেন। সামনে তার ট্রেনিংয়ে যাওয়ার কথা ছিলো।

শেয়ার