Top
সর্বশেষ

চুয়াডাঙ্গায় করোনা ভাইরাসে কিশোরীসহ ৬ জনের মৃত্যু

২৫ জুলাই, ২০২১ ১:০১ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় করোনা ভাইরাসে কিশোরীসহ ৬ জনের মৃত্যু
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাস কোভিড-১৯ আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় এক কিশোরীর মৃত্যু হয়েছে। বাকি পাঁচজনের মৃত্যু হয়েছে উপসর্গ নিয়ে। এ সময়ে নতুন করে চুয়াডাঙ্গায় ৬৯ জনের শরীরে কোভিড ১৯ শনাক্ত হয়।শনিবার (২৪ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এ এস এম ফাতেহ আকরাম।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় চুয়াডাঙ্গায় করোনা ইউনিটে রেডজোনে ১২ বছরের এক কিশোরীর মৃত্যু হয়েছে। উপসর্গ নিয়ে মারা গেছেন আরও পাঁচজন। উপসর্গ নিয়ে মারা যাওয়া পাঁচজনই সদর হাসপাতালের হলুদ জোনে চিকিৎসাধীন ছিলেন। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে ১৬৭ জনে দাঁড়াল।

শনিবার চুয়াডাঙ্গায় ৩৩২ নমুনা পরীক্ষা করে ৬৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এর মধ্যে সদর উপজেলায় ২৮ জন, আলমডাঙ্গায় ২০ জন, দামুড়হুদার ১০ এবং জীবননগরে ১১ জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৫ হাজার ৬৬০ জন। শনিবার সুস্থতার সদন পেয়েছেন ২১৯ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হলেন ৩ হাজার ৬০৬ জন। এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে ১৫০ জনের এবং জেলার বাইরে ১৭ জনের।

শেয়ার