Top
সর্বশেষ

সিরাজগঞ্জে ‘মানুষের পাশে আমরা’ কর্মহীন মানুষের মাঝে খাবার বিতরণ

২৫ জুলাই, ২০২১ ৮:৪৫ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ‘মানুষের পাশে আমরা’ কর্মহীন মানুষের মাঝে খাবার বিতরণ

‘মানুষের পাশে আমরা’ শীর্ষক খাদ্য সহায়তা কর্মসূচির অংশ হিসেবে সিরাজগঞ্জে লকডাউনে কর্মহীন দিনমজুর ৫’শ মানুষের মাঝে একবেলার খাবার বিতরণ শুক্রবার থেকে শুরু করা হয়েছে।

রোববার (২৫ জুলাই) ৩য় দিন দুপুরে শহরের বাজার স্টেশন চত্বর ও পুরাতন জেলখানা ঘাট এলাকায় স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে এ খাবার প্যাকেট বিতরণ করা হয়। ওই ফাউন্ডেশনের চেয়ারম্যান স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্নার পক্ষে এ খাবার বিতরণ করেন পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন। এ সময় যুবলীগ নেতা একরামুল হক, সুজিত সরকার, বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের নেতা আনিস রহমান, ছাত্রলীগ নেতা আহসান হাবিব খোকা প্রমূখ উপস্থিত ছিলেন।

পৌর আওয়ামীলীগের সভাপতি বলেন, চলমান লকডাউনে ছিন্নমূল ও দিনমজুর পরিবারের অনেক মানুষ এখন কর্মহীন হয়ে পড়েছেন। এজন্য ওই ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে। আগামী ৫ আগস্ট পর্যন্ত এ খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে। ঢাকাতে `মানুষের পাশে আমরা’ শীর্ষক খাদ্য সহায়তা কর্মসূচি শুরু করা হয়েছে। এ কমূর্সচির মাধ্যমে ঢাকায় ২’শ মানুষের একবেলা খাবারের ব্যবস্থা হয়। এরই ধারাবাহিকতায় সিরাজগঞ্জেও শুক্রবার থেকে ৫’শ মানুষের মাঝে একবেলার খাবার বিতরণ করা করা হচ্ছে। এজন্য সবাই মিলে এগিয়ে আসার মাধ্যমেই এমন পরিস্থিতি দূর হবে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার