Top

অস্ট্রেলিয়া সিরিজে নেই লিটন

২৬ জুলাই, ২০২১ ৮:৫৪ অপরাহ্ণ
অস্ট্রেলিয়া সিরিজে নেই লিটন

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচটি টি-টোয়েন্টির সিরিজ খেলা হচ্ছে না লিটন দাসের। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি চলাকালে ফিল্ডিংয়ের সময় ডানহাতের কব্জিতে চোট পান তিনি। অবশ্য চোটের কারণে নয়, লিটন খেলবেন না পারিবারিক কারণে। বিষয়টি জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

সোমবার জানা গেছে, লিটনের পরিবারের এক সদস্য অসুস্থ হওয়ায় তাকে দেশে ফিরতে হচ্ছে। জিম্বাবুয়ে সফর থেকে ফিরে বাংলাদেশ দলের ক্রিকেটাররা বাসায় ফিরবেন না। তারা সরাসরি ঢাকায় অস্ট্রেলিয়া সিরিজের জৈব সুরক্ষাবলয়ে প্রবেশ করবেন।

লিটনকে দেশে ফিরে পরিবারের সঙ্গে দেখা করতে হচ্ছে। জৈব সুরক্ষাবলয় থেকে বেরিয়ে যাওয়ার কারণে অস্ট্রেলিয়া সিরিজে খেলতে পারছেন না তিনি। এর আগে বাবা মায়ের পাশে থাকতে জিম্বাবুয়ে সফর থেকে দেশে ফিরে আসায় ছিটকে যান মুশফিকুর রহিম। চোটের কারণে তামিম ইকবালের না থাকাও নিশ্চিত হয়েছিল আগেই।

লিটনের না থাকা নিয়ে আকরাম খান বলেন, ‘লিটন বাড়িতে ফিরে তার অসুস্থ পরিবারের সদস্যের কাছে যেতে চায়। সে প্রথম দুই টি-টোয়েন্টিতে এই কারণে থাকতে পারবে না। আর কেউ যদি তার পরিবারের সদস্যের সঙ্গে দেখা করতে চায় সেখানে আমাদের কিছু বলার নেই।’

শেয়ার