Top
সর্বশেষ

ছাত্রলীগ মানিকগঞ্জ জেলা শাখার আংশিক কমিটি গঠন

২৭ জুলাই, ২০২১ ১২:২৭ অপরাহ্ণ
ছাত্রলীগ মানিকগঞ্জ জেলা শাখার আংশিক কমিটি গঠন
মানিকগঞ্জ প্রতিনিধি :

বাংলাদেশ ছাত্রলীগ মানিকগঞ্জ জেলা শাখার জন্য পচিশ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে এম এ সিফাত কোরাইশী সুমনকে সভাপতি এবং রাজিদুল ইসলামকে সাধারন সম্পাদক করে প্রেস বিজ্ঞপ্তিতে অনুমোদিত স্বাক্ষর দিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক।

গতকাল সোমবার ২৬ এপ্রিল সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এই কমিটির অনুমোদন দিয়েছেন। আগামী এক বছরের জন্য এম এ সিফাত কোরাইশী সুমনকে সভাপতি এবং রাজিদুল ইসলামকে সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালনের অনুমোদন দেয়া হয়। এর আগে জেলা ছাত্র লীগের সভাপতি ছিলেন কাজী রাজু আহমেদ বুলবুল ও সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন আব্দুল্লাহ আল মামুন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি- কাজী জুনায়েদ হোসেন প্রতীক, আসিফ আহমেদ পিয়াস, শাকিল আহমেদ, মোঃ আসাদুজ্জামান অমিত, মোঃ আসিফ হোসেন শিশির, পাপ্পু ঘোষ, হাবিবুর রহমান রিপন, সুজন রানা, মোঃ শরিফুল আলম শরিফ ও হাবিবির রহমান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক- আমিনুর বক্স সবুজ, মোঃ নাদিম হোসেন, ওমায়ের হোসেন, হামজা খান ও শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক- শামিউর রহমান কম্পন, নাজমুল হাসান মিম, আসিবুল ইসলাম ত্রয়ো, মোঃ মুজাহিদ খান প্রিন্স, শুভংকর কর্মকার শুভ, মোঃ সাকিব হোসেন ও মোঃ ইমরুল হাসান।

এছাড়াও মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি তাপস সাহাকে কেন্দ্রীয় সংসদের সদস্য করা হয়েছে।

উল্লেখ্য, নবগঠিত কমিটির সভাপতি এম এ সিফাত কোরাইশী সুমন বিগত জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এবং মানিকগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। অপরদিকে সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম বিগত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

শেয়ার