Top
সর্বশেষ

মোটরসাইকেলে গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু

২৭ জুলাই, ২০২১ ৪:১৪ অপরাহ্ণ
মোটরসাইকেলে গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু

নেত্রকোণায় চলন্ত মোটরসাইকেলে গলায় ওড়না পেঁচিয়ে এক স্কুল শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু হয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সকালে তিনি মারা যান। নিহত ওই শিক্ষিকার নাম সেলিনা পারভীন শেলী। তিনি নেত্রকোণা শহরের দত্ত উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার সকালে দত্ত উচ্চ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকদের সঙ্গে জরুরি বৈঠকে অংশ নেন শেলী। এরপর তাঁর স্বামী শফিকুল ইসলামের সাথে মোটরসাইকেলে করে শহরের কোড়পাড় বাসায় যাচ্ছিলেন। ওইদিন দুপুর পৌনে ১২টার দিকে শহরের মোক্তারপাড়াস্থ নূরজাহান ডিজিলযাব এর সামনের এলাকায় পৌঁছালে তাঁর শাড়ির আঁচল মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে যায়। এরপর তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান এবং মাথায় মারাত্মকভাবে আঘাত পান।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঐ শিক্ষিকাকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে স্বজনরা তাকে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক শেলীকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখেন এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার সকালে তিনি মারা যান।

নিহত সেলিনা পারভীন শেলীর দেবর জহিরুল কবির শাহীন বলেন, ঈদুল আজহায় সবাই গ্রামের বাড়ি সদর উপজেলার কান্দি গ্রামে গিয়েছিলেন। আমাদের বাড়ির কাছাকাছি সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের ফচিকা গ্রামে ভাবির বাবার বাড়ি।

নেত্রকোণার দত্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান কবির সাজু জানান, সেলিনা পারভীন দশম শ্রেণির অ্যাসাইনমেন্ট কমিটির আহ্বায়ক ছিলেন। এদিকে, সেলিনা পারভীর শেলীর নিহতের ঘটনায় পরিবারের পাশাপাশি স্কুলের সব শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার