Top
সর্বশেষ

বেগমগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক

২৯ জুলাই, ২০২১ ৪:০৯ অপরাহ্ণ
বেগমগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে জান্নাতুল ফেরদাউস রুপা (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় নিহতের মায়ের দায়ের করা মামলায় রুপার স্বামী সালা উদ্দিন সোহেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নিহত রুপার মা তুহিন আক্তার রুনি বাদি হয়ে ৫জনের নাম উল্লেখ ও অজ্ঞাত কয়েকজনকে আসামী করে বেগমগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত জান্নাতুল ফেরদাউস রুপা নরোত্তমপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সালা উদ্দিন সোহেলের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, গত আড়াই বছর আগে পারিবারিকভাবে জেলার সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলমের মেয়ে রুপার সাথে বেগমগঞ্জের নরোত্তমপুরের জসিম উদ্দিনের ছেলে সোহেলের বিয়ে হয়। তাদের ঘরে ১বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বর্তমানে রুপা ৫মাসের অন্তঃসত্ত্বা। সোহেল চৌমুহনী বাজারের ইসলাম মার্কেটে একটি কসমেটিকস্ দোকান করে।

নিহতের মা তুহিন আক্তার রুনি অভিযোগ করে বলেন, বুধবার দুপুরে রুপা মোবাইলে জানান সোহেল তাকে মারধর করেছে। ঈদের আগেরদিনও রান্না করা তরকারিতে সমস্যা হয়েছে অজুহাতে রুপাকে মারধর করে সোহেল ও তার পারিবারের লোকজন। বুধবার সন্ধ্যায় সোহেল তাঁকে মোবাইলে জানান রুপা কিছু একটা খেয়ে অচেতন হয়ে আছে আপনারা আসেন। খবর পেয়ে তিনি রাতে ওই বাড়িতে গিয়ে দেখেন ঘরের মেঝেতে রুপার লাশ পড়ে আছে। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রুপার লাশ উদ্ধার করে।

তিনি আরও বলেন, বিয়ের পর থেকে বিভিন্ন অজুহাতে সোহেল ও তার পরিবারের লোকজন রুপাকে ৫-৬বার মারধর করেছে। এনিয়ে কয়েকবার শালিসী বৈঠক হয়েছিল। সোহেল, তার মা, বোন ও ভগ্নিপতিরা মিলে রুপাকে পিটিয়ে হত্যা করে এখন রুপা আত্মহত্যা করেছে বলে প্রচার করছে। তিনি ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় বুধবার রাতেই তার স্বামীকে আটক করা হয়। নিহতের মায়ের দায়ের করা হত্যা মামলায় আটককৃত সোহেলকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে। মামলার অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার