Top
সর্বশেষ

কুষ্টিয়ার দৌলতপুরে ভাতিজার হাতে চাচা খুন

২৯ জুলাই, ২০২১ ৪:১৪ অপরাহ্ণ
কুষ্টিয়ার দৌলতপুরে ভাতিজার হাতে চাচা খুন
দৌলতপুরে (কুষ্টিয়া) প্রতিনিধি :

আল-মামুন সাগর
কুষ্টিয়ার দৌলতপুরে আপন ভাতিজার রাম দা’র কোপে চাচা রিয়াজ উদ্দিন খাঁ (৭০) নিহত হয়েছেন এবং এক নারীসহ দুই জন আহত হয়েছেন। বুধবার রাত পৌনে ৯ টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগর রিফুজিপাড়া গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহত রিয়াজ উদ্দিন খাঁ একই এলাকার মৃত মজির উদ্দিন খাঁর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহরমের কাশেদের ঈমাম নির্বাচন ও তাজিয়া মিছিলের নেৃতৃত্ব নিয়ে বর্তমান ঈমাম রিয়াজ উদ্দিন খাঁর সাথে ভাতিজা দিরাজ উদ্দিন খাঁর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভাতিজা দিরাজ উদ্দিন ক্ষুব্ধ হয়ে চাচা রিয়াজ উদ্দিন খাঁর ওপর হামলা চালিয়ে তাকে ধরালো রাম দা দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করে। এসময় নিহত রিয়াজ উদ্দিনের ছেলে স্বপন (৪৫) ও মেয়ে আর্জিনা খাতুন (৩৫) বাবা রিয়াজ উদ্দিনকে বাঁচাতে গেলে তাদেরকেও কুপিয়ে জখম করে ঘাতক দিরাজ উদ্দিন পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত রিয়াজ উদ্দিনের লাশ উদ্ধার করে থানায় নেয়। পরে আজ বৃহস্পতিবার সকালে নিহতের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। হামলায় আহত স্বপনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার হলে সেখানে অবস্থার অবণতি ঘটলে তাকে ঢাকায় রেফার্ড করা হয়। অপর আহত আর্জিনা খাতুনকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে হত্যাকান্ডের ঘটনায় নিহত রিয়াজ উদ্দিন খাঁর ছেলে রফিজ উদ্দিন খাঁ বাদী হয়ে ঘাতক দিরাজ উদ্দিন খাঁকে প্রধান আসামী করে ১০ জনের নামে বৃহস্পতিবার সকালে দৌলতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। যার নং ৪১। তবে ঘটনার সাথে জড়িত সিরাজ উদ্দিন খার ছেলে ঘাতক দিরাজ উদ্দিন খাকে আটক করতে পারেনি পুলিশ। হত্যার ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম শফিক জানান, মহরমের ঈমাম নির্বাচন ও তাজিয়া মিছিলের নেতৃত্ব নিয়ে চাচা ভাতিজার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ভাতিজা দিরাজ উদ্দিন খাঁ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চাচা রিয়াজ উদ্দিন খাঁকে হত্যা করে।

শেয়ার