Top
সর্বশেষ

দিনাজপুরে গৃহবধু ধর্ষণের শিকার, আটক ১

২৯ জুলাই, ২০২১ ৫:২৭ অপরাহ্ণ
দিনাজপুরে গৃহবধু ধর্ষণের শিকার, আটক ১
তাফহিমুল ইসলাম, দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের চিরিরবন্দরে এক গৃহবধু ধর্ষণের শিকার হয়েছেন। উপজেলার নশরতপুর ইউনিয়নের নশরতপুর গ্রামের ডাক্তারপাড়া এলাকার গোলাম রব্বানীর বসতঘরে গত ২৩ জুলাই দুপুরে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনার গত বুধবার সন্ধ্যায় চিরিরবন্দর থানায় মামলা দায়ের শেষে ১ জনকে আটক করে বৃহস্পতিবার দিনে আদালতে প্রেরণ করেছে পুলিশ। ডাক্তারী পরীক্ষার জন্য ওই গৃহবধুকে দিনাজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ধর্ষিত গৃহবধূ তার সন্তানের জন্য বিস্কুট কিনতে এলাকার একটি দোকানে যায়। বিস্কুট কিনে ফেরার পথে প্রতিবেশী গোলাম রব্বানীর বসত ভিটার উঠানে আসলে গোলাম রব্বানী কৌশলে তার বাড়ীতে নিয়ে যায় সেখানে পূর্ব থেকে ওত পেতে ছিলেন মিন্টু নামে আরও এক ব্যাক্তি এরপর জোর পূর্বক পালাক্রমে ধর্ষন করেন। পরে এ ঘটনা স্বজনদের জানালে তাদের পরামর্শে বুধবার রাতে মিন্টু ও গোলাম রব্বানীকে আসামী করে ধর্ষিতা গৃহবধু চিরিরবন্দর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, মামলা হওয়ার পর গোলাম রব্বানী কে আটক করে পুলিশ। বৃহস্পতিবার দিনে আটক ধর্ষককে জেল হাজতে পাঠানো হয়েছে এবং ধর্ষিতা গৃহবধুকে ডাক্তারী পরিক্ষার জন্য দিনাজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার